Home / উপজেলা সংবাদ / কচুয়া / সৌদিতে সড়ক দুর্ঘটনায় কচুয়ার রেমিট্যান্স যোদ্ধা নিহত
সৌদিতে

সৌদিতে সড়ক দুর্ঘটনায় কচুয়ার রেমিট্যান্স যোদ্ধা নিহত

সৌদি আরবের তায়েফ শহরে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন চাঁদপুরের কচুয়ার মাঝিগাছা গ্রামের নুরুল ইসলামের পুত্র আবু ইউসুফ।

২৭ মে বৃহস্পতিবার বাংলাদেশ সময় রাত ১১টায় কাভার্ড ভ্যানের চাপায় তিনি মারা যান। বর্তমানে তার লাশ তায়েফ শহরের হিমঘরে রাখা হয়েছে। ছেলের মৃত্যুর সংবাদ পেয়ে মা রোকেয়া বেগম জ্ঞান হারিয়ে কাতর হয়ে পড়েছেন। পাশাপাশি তার বাড়িতে পরিবার ও আত্মীয়দের মাঝে শোকের মাতম বইছে।

তার ভাই প্রকৌশলী মো. আলামিন জানান, ৫ ভাই বোনের মধ্যে আবু ইউসুফ সবার ছোট। প্রায় তিন বছর আগে সৌদি আরবে পাড়ি জমান আবু ইউসুফ। সে মৃত্যুর দুই ঘন্টা আগে দেশে মালামাল পাঠানের জন্য মাল ক্রয় করে বাসায় রেখেছে এমন কথা বলেছিলেন পরিবারের কাছে। ভাইয়ের লাশ দেশে ফেরত আনতে সৌদি দূতাবাসসহ বাংলাদেশ সরকারের সহযোগিতা চেয়েছেন তিনি।

নিহতের ভগ্নিপতি মো. আরিফ বিল্লাহ বলেন, প্রবাসীরা দেশের সম্পদ। আর কোনো মায়ের সন্তান যাতে প্রবাসে দূর্ঘটনায় মারা না যায় সেজন্য সরকারের সু-দৃষ্টি কামনা করছি।

ইউপি সদস্য বাবুল হোসেন প্রধান বলেন, আবু ইউসুফ খুবই ভালো একজন ছেলে ছিলেন। তার লাশ ফেরত আনতে সার্বিক সহযোগিতা করা হবে।

স্থানীয় ইউপি চেয়ারম্যান ইসহাক সিকদার বলেন, সৌদি আরবে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছে বিষয়টি খুবই দু:খজনক। তার লাশ দেশে ফিরিয়ে আনতে প্রয়োজনীয় কাগজপত্র দিয়ে সহযোগিতা করা হবে।

প্রতিবেদকঃ জিসান আহমেদ নান্নু,২৯ মে ২০২১