Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / তৃনমূলকে সাজিয়ে রাজনীতি করতে চাই: এম এ হান্নান
তৃনমূলকে সাজিয়ে

তৃনমূলকে সাজিয়ে রাজনীতি করতে চাই: এম এ হান্নান

ফরিদগঞ্জ উপজেলা ও পৌর ছাত্রদলের পরিচিতি সভা ও সদস্য ফরম বিতরনী অনুষ্ঠিত হয়েছে।২৭ মার্চ শনিবার দুপুরে উপজেলার সুবিদপুর পশ্চিম ইউনিয়নের শোল্লায় আলহাজ্ব এম এ হান্নানের বাসভবনে উক্ত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উপজেলা ছাত্রদলের আহবায়ক মেহেদী হাসান মঞ্জুর সভাপতিত্বে, পৌর ছাত্রদলের আহবায়ক আল আমিন মোল্লার সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব এম এ হান্নান বলেন, তৃনমূল সাজিয়ে রাজনীতি করতে চাই। সবাইকে সাথে নিয়ে যে রাজনীতি মানুষের কল্যানে, সেই রাজনীতি ফরিদগঞ্জবাসীকে উপহার দিতে চাই।

তিনি আরো বলেন, আমি দশ বছর রাজনীতির পদ-পদবী থেকে দূরে থাকলেও দল এবং ফরিদগঞ্জের মানুষকে ছেড়ে কোথায়ও যাইনি। এসময় তিনি নেতা কর্মীদের সাথে নিয়ে আন্দোলন সংগ্রামের মাধ্যমে গনতন্ত্র ফিরিয়ে আনতে লড়াই করার প্রতিশ্রæতি দেন।

এ সময় বক্তব্য রাখেন,জেলা ছাত্রদলের সভাপতি ইমাম হোসেন গাজী, সাধারণ সম্পাদক এইচ এম ইসমাইল পাটওয়ারী, উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি মফিজুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক মজিবুর রহমান দুলাল, যুগ্ম-সাধারণ সম্পাদক আবু জাফর খসরু মোল্লা, সাংগঠনিক সম্পাদক ডাঃ আবুল কালাম আজাদ, আবদুল খালেক পাটওয়ারী, পৌর বিএনপির সভাপতি আমানত গাজী, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক জামাল হোসেন, উপজেলা যুবদলের আহবায়ক মহসিন মোল্লা, যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর আলম নান্টু, সদস্য সচিব আব্দুল মতিন প্রমূখ।

প্রতিবেদক:শিমুল হাছান,২৭ মার্চ ২০২১