Home / চাঁদপুর / চাঁদপুরে সিএনজি ছিনতাই চক্রের ৪ সদস্য আটক
চাঁদপুরে সিএনজি ছিনতাই চক্রের ৪ সদস্য আটক

চাঁদপুরে সিএনজি ছিনতাই চক্রের ৪ সদস্য আটক

‎Thursday, ‎16 ‎July, ‎2015 03:21:07 PM

স্টাফ করেসপন্ডেন্ট, চাঁদপুর:

চাঁদপুর থেকে সিএনজি স্কুটার ছিনতাইয়ের সাথে জড়িত ৪ জনকে আটক করেছে চাঁদপুর মডেল থানা পুলিশ।

চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক মহিউদ্দিন ও উপ-পরিদর্শক আহসানুজ্জামান লাবু জানান, পুলিশ সুপারের নির্দেশে ও অতিরিক্ত পুলিশ সুপার কামরুল ইসলামের সহযোগিতায় গত ৪৮ ঘন্টা কুমিল্লা, চৌদ্দগ্রাম, শাহরাস্তি ও কচুয়ায় অভিযান চালিয়ে গাড়ি ছিনতাইকারী সদস্য ও চোরাই গাড়ি ক্রয়ের দায়ে সাবেক সেনা সদস্যসহ ৪ জনকে গতকাল আটক করা হয়।

আটককৃতরা হলো : কচুয়া উপজেলার আশ্রাফপুর গ্রামের কবির হোসেন মারুফ কাজী (২৫), রাজ্জাক হাজী (২০), বাবুল মিয়া (২৪) সাবেক সেনা সদস্য শামছুল আলম (৪০)। এ সময় তাদের কাছে থাকা নাম্বার বিহীন একটি সিএনজি স্কুটার উদ্ধার করা হয়।

জানা যায়, আটককৃতরা গত ৮ জুন চাঁদপুর থেকে একটি সিএনজি স্কুটার চুরি যাত্রীবেশে ৩ যুবক শহরের বড় স্টেশন এলাকা থেকে (চাঁদপুর-থ -১১-৬০৬৪) সিএনজি স্কুটারে উঠে মতলবে যায়। সেখান থেকে পুনরায় তারা ওই সিএনজি নিয়ে শহরের বড় স্টেশন এলাকায় চলে আসে। এরপর তারা সিএনজি স্কুটারটি নিয়ে রঘুনাথপুর এলাকায় গিয়ে চালক সাগর শেখ (২০) কে জুসের সাথে নেশা জাতীয় ঔষধ খাইয়ে অচেতন করে পুরাণবাজার রঘুনাথপুর আশ্রায়ন প্রকল্প এলাকায় হাত পা বেঁধে রাস্তার পাশে ফেলে রেখে সিএনজি স্কুটারটি নিয়ে পালিয়ে যায়। স্থানীয় লোকজন অচেতন অবস্থায় সাগরকে উদ্ধার করে চাঁদপুর সরকারি হাসপাতালে এনে ভর্তি করায়।

সাগর সুস্থ হয়ে চাঁদপুর মডেল থানায় এ বিষয়ে একটি অভিযোগ দায়ের করলে মামলার তদস্তকারী কর্মকতা মডেল থানার সহকারী উপ-পরিদর্শক আহসানুজ্জামান লাবু প্রযুক্তির সহায়তায় গাড়ি ছিনতাইয়ের সাথে সম্পৃক্ত মূল হোতা থেকে শুরু করে একাধিক গাড়ি ছিনতাইকারী সদস্যকে শনাক্ত করেন।

চাঁদপুর জেলা অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরুল ইসলাম চাঁদপুর টাইমসকে জানান, আটককৃতদের বিরুদ্ধে মামলা দিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে।

চাঁদপুর টাইমস : ডিএইচ/২০১৫।

চাঁদপুর টাইমস প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না