Home / চাঁদপুর / হানারচরে হাবু ছৈয়ালের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় প্রতিবেদককে হুমকি
হানারচরে হাবু ছৈয়ালের বিরুদ্ধে, চাঁদপুর সদর উপজেলার

হানারচরে হাবু ছৈয়ালের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় প্রতিবেদককে হুমকি

চাঁদপুর সদর উপজেলার ১৩ নং হানারচর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মোঃ হাবিবুর রহমান হাবু ছেলের বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম নিয়ে সংবাদ প্রকাশ করায় প্রতিবেদক কবির হোসেন মিজিকে মোবাইল ফোনে মামলা হামলা সহ বিভিন্ন হুমকি প্রদান করছেন হাবু ছৈয়াল ও তার ছেলে মোঃ জাহিদ ছৈয়াল।

তাদের এমন একাধিক হুমকির কারনে ২৯ অক্টোবর আইনের আশ্রয় নিয়ে চাঁদপুর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। জিডি নং ১৫৬৭/ তাং ২৯ অক্টোবর। প্রতিবেদক কবির হোসেন মিজি।

তিনি জিডিতে উল্লেখ করেন, অনলাইন নিউজ পোর্টাল চাঁদপুর টাইমসে গত ২৬ অক্টোবর চাঁদপুর সদর উপজেলার ১৩ নং হানারচর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মোঃ হাবিবুর রহমান হাবু ছৈয়ালের বিভিন্ন অনিয়ম তুলে ধরে একটি সংবাদ প্রকাশ করেন।

মুঠোফোনে ওই সংবাদের বক্তব্য নেওয়ার পর থেকে এবং সংবাদ প্রকাশের পর পর্যন্ত হাবু ছৈয়াল ও তার ছেলে মোঃ জাহিদুল ক্ষিপ্ত হয়ে চাঁদপুর টাইমসের প্রতিবেদক কবির হোসেন মিজিকে 01729343663 এই মোবাইল নাম্বার থেকে কল করে বিভিন্ন অশ্লীল ভাষায় গালমন্দ ও তাকে মামলা হামলা করার হুমকি প্রদান করেন। যার রের্কডও প্রতিবেদকের কাছে সংগৃহিত রয়েছে।

তারই প্রেক্ষিতে চাঁদপুর টাইমসের সিনিয়র স্টাফ করেসপন্ডেট কবির হোসেন মিজি চাঁদপুর সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করেন।

স্টাফ করেসপন্ডেট,৩০ অক্টোবর ২০২০