Home / চাঁদপুর / শাহরাস্তি ও ফরিদগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত

শাহরাস্তি ও ফরিদগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত

স্টাফ করেসপন্ডেন্ট :

চাঁদপুর জেলার শাহরাস্তি ও ফরিদগঞ্জ উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছে। শাহরাস্তি উপজেলায় বুধবার বিকেলে মোটরসাইকেল আরোহী নাসিম (২৯) ঘটনাস্থলে নিহত হন। ওই সময় মোটরসাইকেলে থাকা অপু (২৬) নামে অপর এক আরোহী গুরুতর আহত হন। নিহত নাসিম কচুয়া উপজেলার কড়ৈয়া গ্রামের আবুল কামালের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দ্রুতগামী মোটরসাইকেলটি হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে দুমড়ে-মুচড়ে যায়। এ সময় একজন নিহত ও অপরজন আহত হন।

এদিকে, জেলার ফরিদগঞ্জ উপজেলায় ট্রাকের ধাক্কায় শফিক মুন্সী (৫০) নামে এক পথচারী নিহত হয়েছেন। বুধবার দুপুরে চাঁদপুর-রায়পুর সড়কের পৌর এলাকার ফিলিং স্টেশনের সামনে এ ঘটনা ঘটে। সফিক মুন্সী উপজেলার চরহোগলা গ্রামের মিজি বাড়ির মৃত রহিম মিজির ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সড়কের পাশ দিয়ে হেঁটে যাওয়ার সময় শফিক মুন্সীকে সিমেন্টবাহী একটি ট্রাক (চট্ট মেট্টো-ট-০২০৫৪৪) চাপা দিলে তিনি গুরুতর আহত হন। পরে হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় স্থানীয় উত্তেজিত জনতা ট্রাকটি আটক করে চালক ইসমাইল হোসেন ও হেলপার শরীফ হোসেনকে ফরিদগঞ্জ পুলিশের হাতে তুলে দেন।

ফরিদগঞ্জ থানা ভারপ্রাপ্ত (ওসি) কর্মকর্তা মো. নাজমুল হক জানান, ট্রাকসহ চালক ও হেলপারকে আটক করা হয়েছে।

আপডেট :   বাংলাদেশ সময় : ০১:৫৫ অপরাহ্ন, ১৮ আষাঢ় ১৪২২ বঙ্গাব্দ, বৃহস্পতিবার ০২ জুলাই ২০১৫ খ্রিস্টাব্দ

 

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস ডট কমপ্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি