Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / জর্দ্দার কোটার জন্য সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালো বৃদ্ধা
Accident

জর্দ্দার কোটার জন্য সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালো বৃদ্ধা

একটি মাত্র জর্দ্দার কোটার জন্য সড়ক দুর্ঘটনায় লজ্জাতুন্নেছা বেগম (৭৫) নামের এক বৃদ্ধা প্রাণ হারালে। বাপের বাড়ি আর যাওয়া হলো না বৃদ্ধা লজ্জাতুন্নেছার।

বৃহস্পতিবার(২ জানুয়ারি) সকালে চাঁদপুর মতলব দক্ষিন উপজেলার নারায়নপুর বাজারে এ দুর্ঘটনা ঘটে। নিহত বৃদ্ধা নারায়নপুর গিলাতলী গ্রামের মৃত আব্দুল আলীর স্ত্রী।

নিহতের ভাতিজা মাহাবুবুর রহমান জানান, বৃহস্পতিবার সকালে তার ফুফু (লজ্জাতুন্নেছা) নারায়নপুর গিলাতলী গ্রাম থেকে দক্ষিন আশ্বিনপুর গ্রামে বাপের বাড়িতে যাওয়ার জন্য একটি সিএনজি স্কুটারে চড়ে বসেন। তিনি সিএনজিতে বসার পর তার সাথে থাকা পান খাওয়ার জর্দ্দার কোটা রাস্তায় পড়ে যায়। ঠিক ওই মুর্হুতে চালক খেয়াল না করে স্কুটারটি ছেড়ে দিলে তিনি চালককে কিছুই না বলেই জর্দ্দার কোটাটি তুলে আনতে চলন্ত সিএনজি স্কুটার থেকে নেমে যাওয়ার সময় রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হন।

ঘটনার খবর শুনে মাহবুবুর রহমান এবং প্রত্যক্ষদর্শীরা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য প্রথমে মতলব স্বাস্থ্য কমপ্লেক্সে নেন। পরে তার অবস্থা আশংকা জনক সেখানকার চিকিৎসকরা তাকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে প্রেরণ করেন। তারা তাকে চাঁদপুর সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক লজ্জাতুন্নেছাকে মৃত ঘোষনা করেন।

প্রতিবেদক:কবির হোসেন মিজি