Home / চাঁদপুর / চাঁদপুরে মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতির প্রতিষ্ঠাবার্ষিকী ৪ নভেম্বর
চাঁদপুরে মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতির প্রতিষ্ঠাবার্ষিকী ৪ নভেম্বর, চাঁদপুরে মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতির প্রতিষ্ঠাবার্ষিকী ৪ নভেম্বর , চাঁদপুরে মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতির প্রতিষ্ঠাবার্ষিকী ৪ নভেম্বর

চাঁদপুরে মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতির প্রতিষ্ঠাবার্ষিকী ৪ নভেম্বর

আগামি ৪ নভেম্বর ২০১৯ মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতি চাঁদপুরের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী রোটারী ভবন চাঁদপুরে অনুষ্ঠিত হচ্ছে। প্রধান অতিথি থাকবেন বাংলাদেশ শিক্ষক সামতির কেন্দ্রিয় কমিটির সভাপতি হোসনে আরা বেগম। বিশেষ অতিথি থাকবেন কেন্দ্রিয় কমিটির সাধারণ সম্পাদক মো.মহসিন রেজা।

সম্মানিত অতিথি থাকবেন কেন্দ্রিয় বাকশিসের সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক অধ্যাপক মোশারফ হোসেন ও জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক অ্যাড.মুজিবুর রহমান।

সভাপতিত্ব করবেন মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতি চাঁদপুরের সভাপতি মো.বিলাল হোসেন ও উপস্থাপন করবেন সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন ।

এবারের প্রতিষ্ঠাবার্ষিকতে স্বাধীনতাত্তোর এ পর্যন্ত যে সকল শিক্ষকনেতৃবৃন্দ বেসরকারি স্কুল ,কলেজ ও মাদ্রাসার শিক্ষক-কর্মচারীদের দাবি আদায়ের আন্দোলনে অসামান্য অবদান রেখেছেন ও অবসরগ্রহণ করেছেন তাঁদের মধ্যে ৫ জন ও ১ জনকে মরণোত্তর সম্মাননা স্মারক প্রদান করা হবে। অবশেষে আলোচনসভা ও কেক কাটা অনুষ্ঠান রয়েছে।

আবদুল গনি , ২৭ অক্টোবর ২০১৯