Home / চাঁদপুর / চাঁদপুর ড্রামার আয়োজনে কে এম মাসুদের জন্মদিন পালন
km-masud-birth-day

চাঁদপুর ড্রামার আয়োজনে কে এম মাসুদের জন্মদিন পালন

চাঁদপুর ড্রামার সাবেক সাধারন সম্পাদক ও দৈনিক মতলবের আলোর প্রধান সম্পাদক কে এম মাসুদের শুভ জন্মদিন বণ্যার্ঢ্য আয়োজনে পালন করা হয়েছে।

চাঁদপুর ড্রামার আয়োজনে প্রতিবছরের ন্যায় গত ৭ সেপ্টেম্বর শনিবার শহরে কদমলতাস্থ চাঁদপুর সাংস্কৃতিক চর্চা কেন্দ্রের মিলনায়তনে জন্মদিনের আনুষ্ঠানিকতা পালন করে ড্রামার সকল সদস্যবৃন্দ।

সংক্ষিপ্ত মিলন সভায় চাঁদপুর ড্রামার সাবেক সভাপতি অ্যাড. আবদুল্লাহ আল ফারুকের সভাপতিত্বে ও সাবেক সাধারন সম্পাদক মানিক পোদ্দারের পরিচালনা জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন, চাঁদপুর ড্রামার সাবেক সাধারন সম্পাদক ও দৈনিক মতলবের আলোর প্রধান সম্পাদক কে এম মাসুদ, চাঁদপুর ড্রামার সাবেক সভাপতি ও সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি তপন সরকার, মতলব রয়মেননেছা মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ ও চাঁদপুর ড্রামার কার্যকরী সদস্য শফিকুল ইসলাম,

বর্ণচোরা নাট্যগোষ্ঠির সাধারন সম্পাদক শরীফ চৌধুরী, চাঁদপুর লেডী দেহলভী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইলিয়াছ মিয়া, চাঁদপুর ড্রামার সাবেক সভাপতি মজিবুর রহমান দুলাল, দৈনিক মতলবের আলোর নির্বাহী সম্পাদক ডাঃ মাসুদ হাসান, সংগঠনের প্রতিষ্ঠাতা সদস্য নজরুল ইসলাম রনি, সদস্য সদস্য ও বিশিষ্ট ব্যবসায়ী গোপাল সাহা, বিশিষ্ট ব্যবসায়ী গিয়াস উদ্দিন চৌধুরী, মেঘনা থিয়েটারের সভাপতি তবিবুর রহমান রিংকু রনি, চিত্র প্রশিক্ষক অভিজিত রায়, মহিলা আওয়ামী লীগ নেত্রী নীপা ইসলাম, কে এম মাসুদের সহধর্মিনী সিগমা আহসান কনক প্রমুখ।

স্বাগত বক্তব্য রাখেন, চাঁদপুর ড্রামার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কৃষ্ণা গোপাল সরকার।

এসময় উপস্থিত ছিলেন, বর্ণচোরা নাট্য গোষ্ঠির সভাপতি সুকদেব রায়, চাঁদপুর ড্রামার সহ-সভাপতি পরিমল দাস নুপুর, সহ-সভাপতি পলাশ মজুমদার, দপ্তর সম্পাদক সঙ্কর রায়, অর্থ সম্পাদক প্রশান্ত সেন, সদস্য নির্মল পাল, দৈনিক মতলবের আলোর স্টাফ রিপোর্টার মুহাম্মদ বাদশা ভূঁইয়াসহ সংগঠনের সদস্যরা।

এসময় বক্তারা বলেন, কে এম মাসুদ দীর্ঘজীবী হোক। তার কর্মময় জীবন আরো প্রসারিত হোক। চাঁদপুর ড্রামার সমৃদ্ধির জন্য তিনি অতীতে যে কাজ করেছেন তার জন্য আমরা কৃতজ্ঞতা প্রকাশ করছি। তার ভবিষ্যত পথচল আরো সমৃদ্ধ হোক।

মিলন সভা শেষে কে এম মাসুদকে সংগঠনের পক্ষ থেকে জন্মদিনের সংবর্ধনা স্বরুপ ক্রেস্ট প্রদান করা হয়। এছাড়াও বর্ণচোরা নাট্যগোষ্টির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তি, ৭ সেপ্টেম্বর ২০১৯