Home / চাঁদপুর / চাঁদপুরে জেলা বিএনপির বিক্ষোভ
চাঁদপুরে জেলা বিএনপির বিক্ষোভ

চাঁদপুরে জেলা বিএনপির বিক্ষোভ

বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি, তার সু-কিচিৎসা নিশ্চিত করণ এবং সম্প্রতি সিটি কর্পোরেশনের নির্বাচনে ভোট কারচুপির অভিযোগে চাঁদপুরে বিক্ষোভ সমাবেশ করেছে জেলা বিএনপি।

বৃহস্পতিবার (২আগষ্ট) বিকেলে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জেলা বিএনপির দলীয় কার্যালয়ে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। জেলা বিএনপির যুগ্ম আহবায়ক এ্যাড. সলিম উল্যাহ সেলিমের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক আক্তার হোসেন মাঝির পরিচালনায় বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম আহবায়ক মাহাবুব আনোয়ার বাবলু,

জেলা যুবদলের সভাপতি মোফাজ্জল হোসেন চান্দু, জেলা স্বেচ্ছা সেবক দলের সাধারন সম্পাদক হযরত আলী ঢালী, জেলা যুবদলের সহ-সভাপতি মানিকুর রহমান মানিক, জেলা শ্রমিক দলের সভাপতি নজরুল ইসলাম বাদল, জেলা যুবদলেরসাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমেদ বাহার, জেলা কৃষক দলের সভাপতি এনায়েত উল্লাহ খোকন, জেলা ছাত্রদলের সভাপতি ইমাম হোসেন গাজী, সাধারন সম্পাদক ঈসমাইল হোসেন পাটওয়ারী প্রমুখ।

বক্তারা তাদের বক্তব্যে, আওয়ামী লীগ সরকার কতৃক বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় কারা অন্তরীণ করে রেখে বিনা চিকিৎসায় মৃত্যুর পথে ঠেলে দেয়ার অভিযোগ এনে বলেন, সরকার বিএনপিকে নিশ্চিহ্ন করে দিতে ষড়যন্ত্র করে যাচ্ছে।

তারই অংশ হিসেবে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলা কারা অন্তরীণ করে রেখেছে। শুধু তাই নয় তাকে সু-চিকিৎসার অধিকার দেয়া হচ্ছে না। আমরা আমাদের নেত্রীকে অবিলম্বে মুক্তি দাবি করছি। এছাড়াও তারা সম্প্রতি সিটি কর্পোরেশনের নির্বাচনে সরকার দলীয় প্রার্থীর পক্ষে ভোট কারচুপির অভিযোগে আনেন।

এসময় বিএনপি, যবদল, ছাত্রদল, মহিলা দল, স্বেচ্ছাসেবদল, কৃষক দল, শ্রমিক দল সহ সহযোগী অন্যান্য সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রতিবেদক : আশিক বিন রহিম

Leave a Reply