Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলব স্ট্যান্ডার্ড এডুকেয়ার একাডেমির অভিভাবক সমাবেশ
standrad educate

মতলব স্ট্যান্ডার্ড এডুকেয়ার একাডেমির অভিভাবক সমাবেশ

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলা সদরে অবস্থিত স্ট্যান্ডার্ড এডুকেয়ার একাডেমির বিভিন্ন শ্রেণির বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ ও অভিভাবক সমাবেশ বুধবার (২৮ ডিসেম্বর) সকালে একাডেমি প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে একাডেমির অধ্যক্ষ মো. আবু সাঈদ মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের চেয়ারম্যান প্রফেসার রায়হান উদ্দিন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন একাডেমির ভাইস চেয়ারম্যান শাহাবুদ্দিন মুন্সি, একাডেমির উপদেষ্টা অধ্যাপক জিএম হাবিব খান, পরিচালক রিয়াদুল আলম রিয়াদ।

অনুষ্ঠান পরিচালনা করেন একাডেমির শিক্ষক মিথুন কান্তি বিশ্বাস। অনুষ্ঠানের শুরুতে কোরআন তিলওয়াত করেন ধর্মীয় শিক্ষক হাফেজ মো. আবদুর রহিম ও গীতাপাঠ করেন শিক্ষক মিথুন কান্তি বিশ্বাস।

এ সময় উপস্থিত ছিলেন একাডেমির পরিচালক মেহেদি হাসান মহাসীন, একাডেমির উপদেষ্টা রোটা. সাংবাদিক মাহফুজ মল্লিক, পরিচালক সোলেমান মিয়া, আবু তৈয়ব টিটুসহ একাডেমির শিক্ষক-শিক্ষিকা ও অভিভাবকবৃন্দ। আলোচনা শেষে প্লে-গ্রপ থেকে ৪র্থ শ্রেণির প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারী ছাত্র-ছাত্রীদের মাঝে ফলাফল শিট বিতরণ করেন অতিথিবৃন্দ। এছাড়া শ্রেণি শিক্ষকদের মাধ্যমে অন্যান্য সকল ছাত্র-ছাত্রীদের ফালাফল শীট বিতরণ করা হয়।

করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ সময় ১১:৩০ পিএম, ২৮ ডিসেম্বর ২০১৭, বৃহস্পতিবার
ডিএইচ