Home / চাঁদপুর / ‘শর্টগান দেখিয়ে’ জমি দখল সংবাদের প্রতিবাদ
No Pic Chandpur Times
এ সংবাদের সংশ্লিষ্ট ছবি প্রকাশ হয়নি।

‘শর্টগান দেখিয়ে’ জমি দখল সংবাদের প্রতিবাদ

বুধবার (১৫ নভেম্বর) চাঁদপুর টাইমসে ‘চাঁদপুর বাক্ষ্মণসাখুয়ায় ‘শর্টগান দেখিয়ে’ জোর পূর্বক জমি দখল শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন অ্যাড. নাজমা আক্তার মুন্নি।

তিনি জানান, চাঁদপুর সদর উপজেলার ৮ নং বাগাদী ইউনিয়নের বাক্ষ্মণসাখুয়ায় আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে শর্টগান দেখিয়ে জোর পূর্বক জায়গা দখল করার যে সংবাদটি প্রকাশিত হয়েছে, তাতে সাংবাদিককে মিথ্যা তথ্য দেয়া হয়েছে। যে অস্ত্রের দেখিয়ে আমাদের নামে পত্রিকায় সংবাদ ছাপানো হয়েছে, মূলত সেটি আমার ভাই কে এম আতিকুল কবির লাবু তার ব্যবসায়িক এবং নিজের নিরাপত্তার জন্য বৈধ ভাবে ব্যবহার করে থাকেন। যার লাইন্সেস নং ৬৩/০১/২০০৯।

গত ক’দিন আগে আমাদের পারিবারিক কাজে ঢাকা থেকে গ্রামের বাড়িতে আসলে ওই শর্টগানটি তিনি সাথে করে নিয়ে আসেন।

এ অস্ত্রের দ্বারা দ্বারা কাউকে কোন প্রকার ভয়ভীতি দেখানো হয়নি বলে তিনি প্রতিবাদে দাবি করেন।

অ্যাড. নাজমা আক্তার মুন্নি আরো জানান, বাক্ষ্মণসাখুয়া গ্রামের মৃত নুরুল হক গাজীর ছেলে সাইফুল ইসলাম গাজী গংরা যে সম্পত্তি তাদের বলে দাবি করছেন, আসলে তা নয়। এতদিন তারা অবৈধ ভাবে তা দখল করে এসেছেন। ওই সম্পত্তির প্রকৃত মালিক আমরা, যার সমস্ত প্রয়োজনীয় কাগজপত্র আমাদের কাছে রয়েছে। তাদের কাছে ওই জায়গার প্রকৃত কোন কাগজপত্র না থাকায় তারা স্থানীয় চেয়ারম্যানের মাধ্যমেও তা মিমাংসার কথা উপেক্ষা করেন।
এ বিষয়ে চাঁদপুর অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা ও রয়েছে। মামলা নং ৯৫৫/২০১৭।
তাঁর দাবি, যাদের সাথে জায়গার বিরোধ রয়েছে, তারাই ষড়যন্ত্র করে হেয়প্রতিপন্ন করার জন্য সাংবাদিকদের মিথ্যে ও ভুল তথ্য দিয়ে পত্রিকায় সংবাদ ছাপিয়েছেন। তিনি উক্ত সংবাদের প্রতিবাদ জানান। ( অ্যাড. নাজমা অঅক্তার মুন্নি স্বাক্ষরিত)

বিজ্ঞপ্তি
: আপডেট, বাংলাদেশ ১০ : ৫০ পিএম, ১৬ নভেম্বর, ২০১৭ বৃহস্পতিবার
ডিএইচ

Leave a Reply