Home / চাঁদপুর / শনিবার মুন্সিগঞ্জ স্টেডিয়ামে খেলবে চাঁদপুর সোনালী অতীত ক্লাব
শনিবার মুন্সিগঞ্জ স্টেডিয়ামে খেলবে চাঁদপুর সোনালী অতীত ক্লাব

শনিবার মুন্সিগঞ্জ স্টেডিয়ামে খেলবে চাঁদপুর সোনালী অতীত ক্লাব

শনিবার (৩০ সেপ্টেম্বর) মুন্সিগঞ্জের সাথে প্রদর্শনী ম্যাচ খেলবে চাঁদপুর সোনালী অতীত ক্লাব ।

মুন্সিগঞ্জ জেলা স্টেডিয়ামে বিকেল ৩ টায় এ প্রদর্শনী ম্যাচটি হবে। ম্যাচটিতে সাবেক বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক ফুটবলারগন ও স্ব স্ব জেলার সাবেক ফুটবলাররা অংশ নিবে।

চাঁদপুর জেলা দল এ ম্যাচটি উপলক্ষে গত ক’দিন ধরে চাঁদপুর স্টেডিয়ামে অনুশীলন করেন। দলের অধিনায়ক হিসেবে নির্বাচিত করা হয়েছে বাংলাদেশ জাতীয় দলের সাবেক ফুটবলার ও চাঁদপুর জেলা ফুটবল দলের কোচ আনোয়ার হোসেন মানিক।

প্রদর্শনী ম্যাচ খেলতে যাওয়ার আগে শুক্রবার বিকেলে ক্লাবের সভাপতি ও সাবেক জাতীয় দলের সাবেক ফুটবলার মনোয়ার হোসেন চৌধুরী ও সাবেক জাতীয় দলের ফুটবলার এবং জেলা ক্রীড়া সংস্থা ও সোনালী অতীত ক্লাবের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু বলেন, আমরা শুভেচ্ছা সফর হিসেবে প্রদর্শনী ম্যাচ খেলতে যাচ্ছি। আমরা এই ম্যাচ উপলক্ষে বেশ ক’দিন স্টেডিয়ামে অনুশীলন করেছি। আমাদের সাবেক সকল খেলোয়াড়েদের ফিটনেস রয়েছে এবং সবাই ম্যাচটিতে ভালো খেলা উপহার দিবে বলে আশা করছি।

চাঁদপুর জেলা দলের খেলোয়াড়রা হলেন, পিন্টু, আমিন মোল্লা, জসিম পাটওয়ারী, জসিম (বাবুরহাট), ইউছুফ বকাউল (সহ-অধিনায়ক), টুটুল, জাহাঙ্গীর পাটওয়ারী, মহসিন পাটওয়ারী, জাহাঙ্গীর গাজী, হানিফ বকাউল, বি এম হারুনুর রশিদ, তুহিন, মোস্তফা, এমদাদ, নাছির চোকদার ( চাঁদপুর পৌরসভার ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর ), মোহন, মহিউদ্দিন খান বোরহান, ওয়াহিদুজ্জামান লাবু, আলমগীর পাটওয়ারী, কামাল হোসেন, মনির ( টি,এম ), ফারুক ও রোকন ।

করেসপন্ডেন্ট
: : আপডেট, বাংলাদেশ ১১ : ০০ পিএম, ২৯ সেপ্টেম্বর, ২০১৭ শুক্রবার
এইউ

Leave a Reply