Home / চাঁদপুর / চাঁদপুরে চুরি হওয়া মোটরসাইকেল চট্টগ্রামে উদ্ধার : চক্রের সন্ধানে ডিবি পুলিশ
চাঁদপুরে চুরি হওয়া মোটরসাইকেল চট্টগ্রামে উদ্ধার

চাঁদপুরে চুরি হওয়া মোটরসাইকেল চট্টগ্রামে উদ্ধার : চক্রের সন্ধানে ডিবি পুলিশ

চাঁদপুর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের অভিযানে বুধবার (১ মার্চ) চট্টগ্রাম থেকে উদ্ধার করা হয়েছে। পৃথক অভিযানে চোরচক্রের দু’জনকে জেলহাজতে রয়েছে।

বৃহস্পতিবার জেলা গোয়েন্দা পুলিশে পাঠানো এক তথ্যে গণমাধ্যমকে বিষয়টি জানানো হয়।

গোয়েন্দা পুলিশের এসআই মো. আহসানুজ্জামান লাবু ও তার সঙ্গীয় ফোর্স চট্টগ্রাম জেলার ভূজপুর থানার চিকনছড়ি এলাকার গহিন রাবার বাগান থেকে ১৫০ সিসির নীল পালসার মোটরসাইকেল উদ্ধার করে।

গত ১৬ জানুয়ারি পৌনে ১২টার দিকে চাঁদপুর টাইমস করেসপন্ডেন্ট মো. নাছির উদ্দিন শুভর একটি ১৫০ সিসি নীল পালসার মোটর সাইকেল চোরচক্র চাঁদপুর আদালত প্রাঙ্গন থেকে চুরি করে নিয়ে যায়। এ বিষয়ে চাঁদপুর শহরের বিভিন্ন সিসি ক্যামেরার ফুটেজ দেখে গত ১৮ ফেব্রুয়ারি মোটরসাইকেল চোর রাশেদ (২২ কে আটক করে আদালতে প্রেরণ করা হয়। রাশেদ ফরিদগঞ্জ উপজেলার সাহেবগঞ্জ গ্রামের আব্বাস উদ্দিনের ছেলে।

রাশেদ এর স্বীকারোক্তি অনুযায়ী কুমিল্লাা জেলার নাঙ্গলকোর্ট থানার পশ্চিম বামপাড়া গ্রাম থেকে অন্য মামলার আর একটি চোরাই মোটরসাইকেলসহ মো. আনিছুল হককেও গ্রেফতার করে জেলহাজতে পাঠানো হয়।

আনিছের স্বীকারোক্তি অনুযায়ী চট্টগ্রামের ভূজপুর থানার চিকনছড়ি এলাকার গহিন রাবার বাগান থেকে নাছির উদ্দিন শুভ এর চুরি হওয়া মোটরসাইকেলটি উদ্ধার করা হয়।

এ ব্যাপারে অভিযানে নেতৃত্বদানকারী গোয়েন্দা কর্মকর্তা আহসানুজ্জামান লাবু মুঠোফোনে চাঁদপুর টাইমসকে জানান, ‘আটককৃতদের সহযোগী চোরদের গ্রেফতার ও তাহাদের হেফাজত হতে আরো চোরাই মোটরসাইকেল উদ্ধার অভিযান অব্যাহত আছে। পুরো চক্রটি গ্রেফতার করে এদের মুলোৎপাটন করার জন্য চাঁদপুর পুলিশ সুপার মহোদয় আমাকে নির্দেশ দিয়েছেন।’

করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ সময় ০১: ০০ পিএম, ০২ মার্চ ২০১৭, বৃহস্পতিবার
ডিএইচ

Leave a Reply