চাঁদপুর সদর

চান্দ্রায় সড়ক দুর্ঘটনায় আহত অজ্ঞাত বৃদ্ধকে হাসপাতালে ভর্তি করালেন ইউপি চেয়ারম্যান

চাঁদপুর সদর উপজেলার চান্দ্রা ইউনিয়নে সড়ক দুর্ঘটনায় এক অজ্ঞাত বৃদ্ধ গুরুতর আহত হয়েছে। আর ওই বৃদ্ধকে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে হাসপাতালে নিয়ে ভর্তি করালেন ইউপি চেয়ারম্যান খান জাহান আলী কালু পাটওয়ারী নিজেই।
সোমবার (৯ জুলাই) দুপুরে চান্দ্রা ইউনিয়নের দপাধারের দোকান নামকস্থানে এ দুঘর্টনা ঘটে। আহত বৃদ্ধর আনুমানিক বয়স হবে ৬০ বছর। বর্তমানে তিনি ২৫০ শয্যা বিশিষ্ট চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের ২য় তলার পুরুষ ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে।

চান্দ্রা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খান জাহান আলী কালু পাটওয়ারী চাঁদপুর টাইমসকে জানান, সোমবার দুপুরে চাঁদপুরের চান্দ্রা ইউনিয়নের দফাদারের দোকানের কাছে সড়ক দুর্ঘটনায় ওই অজ্ঞাত বৃদ্ধকে রক্তাক্ত হয়ে গুরুতর আহত অবস্থায় পড়ে থাকতে দেখে প্রত্যক্ষদর্শীরা তাকে বিষয়টি জানান। তিনি খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে বৃদ্ধকে আহত অবস্থায় পড়ে থাকতে দেখে লোকজনের সহযোগিতায় তাকে সেখান থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে ভর্তি করিয়ে নিজের খরচে ঔষধ কিনে দেন।

তবে বৃদ্ধর কোন নাম পরিচয় জানা যায়নি। তাই আহত বৃদ্ধর পরিচিত লোকজন অথবা তার স্বজনরা যদি তার সন্ধান পেতে চায় তাহলে ইউপি চেয়ারম্যানের ব্যবহৃত 01711046110 মোবাইল নম্বরে যোগাযোগ করার অনুরোধ জানিয়েছেন তিনি।

প্রতিবেদক:
কবির হোসেন মিজি

Share