Home / আন্তর্জাতিক / ৮৩ বছরের বৃদ্ধ বিয়ে করলেন ৩০ বছরের নারীকে!
Marriage

৮৩ বছরের বৃদ্ধ বিয়ে করলেন ৩০ বছরের নারীকে!

বিয়েবাড়িতে সাজো সাজো রব। অতিথিদের আগমন চলছে। চলছে বিয়ের শেষ মুহূর্তের প্রস্তূতি। এরই মধ্যে লাঠিতে ভর দিয়ে হাজির হলেন বরও। সঙ্গে তাঁর দুই মেয়েও। সাদর আমন্ত্রণে বরকে নিয়ে গেল বিয়ের মঞ্চে নিয়ে গেল পাত্রীপক্ষ। আয়োজন করে হাঁটুর বয়সি পাত্রীর সঙ্গে বিয়ে হলো সেই বৃদ্ধ পাত্রের।

শুধুমাত্র পুত্র সন্তানের আশায় ৮৩ বছর বয়সী বিবাহিত এক বৃদ্ধ বিয়ে করেছেন ৩০ বছর বয়সী এক নারীকে। ঘটনাটি ঘটেছে ভারতের রাজস্থানে। বৃদ্ধের নাম সুখরাম বৈরব। সুখরাম যেহেতু বিবাহিত তাই তার দ্বিতীয় বিয়ে করাটাকে অপরাধ হিসেবে গণ্য করে ঘটনা খতিয়ে দেখা হচ্ছে এখন।

রাজস্থানের সমরদের এই বিয়েতে দাওয়াত পেয়েছিলেন আশপাশের ১২ গ্রামের মানুষ। সুখরাম বেশ কিছু সম্পত্তি রয়েছে। ২০ বছর আগে জটিল রোগে আক্রান্ত হয়ে তার ছেলেটি মারা যায়। এরপর থেকে ওই সম্পত্তির উত্তরাধিকারীর জন্য তার মনে একটা ছেলে সন্তানের আশা ছিল।

সে অনুযায়ী সুখমার দ্বিতীয় বিয়ে করতে চাইলে তার প্রথম স্ত্রী বাট্টো এতে রাজি হয়ে যান। সুখরাম-বাট্টো দম্পতির দু’টি মেয়েও রয়েছে, তারাও বিবাহিত। বিয়ের বিষয়ে সুখরামের বক্তব্য, এই বিয়ের একটাই উদ্দেশ্য, তা হলো একটা ছেলে সন্তান।-ইন্ডিয়া টুডে।
(বাংলা)
নিউজ ডেস্ক
: আপডেট, বাংলাদেশ সময় ১১: ৫৫ এ.এম ২৬ ফেব্রুয়ারি২০১৮সোমবার।
এএস.