Home / বিনোদন / শাকিবকে ইসলামের দাওয়াত দিচ্ছেন মুফতি উসামা
শাকিবকে ইসলামের দাওয়াত দিচ্ছেন মুফতি উসামা

শাকিবকে ইসলামের দাওয়াত দিচ্ছেন মুফতি উসামা

ঢাকাই চলচ্চিত্র জগতের শীর্ষ তারকা শাকিব খান সাম্প্রতিক সময়ে বেশ কিছু বিতর্কের জন্ম দিয়েছেন। তবে সব কিছু ছাপিয়ে এবার শাকিব খানকে ইসলামের দাওয়াতে নিতে দেখা গেল। শাকিবকে ইসলামের দাওয়াত নিচ্ছেন মুফতি উসামা।

সম্প্রতি মুফতি উসামার সঙ্গে দেখা করে ইসলামের দাওয়াত নিয়েছেন শাকিব। এসময় শাকিব খানকে পাঞ্জাবি ও পায়জামা পরে মুফতি উসামার কথা মনযোগ দিয়ে শুনতে দেখা যায়। কিছুক্ষণ বসে তারা ধর্মীয় আলাপও করেছেন।

এ ব্যাপারে শাকিব খানের যোগাযোগ করা হলে তিনি মন্তব্য করতে রাজি হননি। তবে খোঁজ নিয়ে জানা গেছে, মুফতি উসামার সাথে শাকিব খানের অনেক আগে থেকেই যোগাযোগ রয়েছে। ধর্মীয় যে কোনো ব্যাপারে রাজধানী ধানমন্ডির তাকওয়া মসজিদের ইমাম উসামার পরামর্শ নিতেন শাকিব। তাকে সঙ্গে নিয়ে শাকিব খান ২০১৬ সালে বিশ্ব ইজতেমার আখেরি মোনাজাতে অংশ নিয়েছিলেন।

উল্লেখ্য, মুফতি উসামা শোবিজ ও ক্রীড়া ব্যক্তিত্বদের মাঝে ইসলামদের দাওয়াত দিয়ে থাকেন। গত ডিসেম্বরে ক্রিকেটার সাকিব আল হাসান, শাহরিয়ার নাফিস, চিত্রনায়ক ও প্রযোজক অনন্ত জলিলসহ অন্য ক্রিকেটারদের সাথে ওমরাহ পালন করতে দেখা গিয়েছিলেন মুফতি উসামাকে। এবার সেই তালিকায় যোগ হলো শাকিব খানের নাম।-এমটিনিউজ২৪.কম

নিউজ ডেস্ক
: আপডেট, বাংলাদেশ সময় ১২: ৩০ পি.এম ২৬ ফেব্রুয়ারি২০১৮সোমবার।
এএস.