Home / বিনোদন / ৮০ তে পা রাখলেন অপু বিশ্বাস!
Apu
ফাইল ছবি

৮০ তে পা রাখলেন অপু বিশ্বাস!

৮০ তে পা রাখলেন অপু! কি চমকে গেলেন? যদি এটাকে বয়স ধরা হয় তাহলে অবশ্যই চমকে যাওয়ার কথা। না এটা তার বয়স নয়। ঢালিউডের জনপ্রিয় এ অভিনেত্রীর ছবির সংখ্যা ৮০ তে পড়লো।

জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। একটানা ১০ বছর ধরে রয়েছেন শীর্ষ আসনে। ২০০৬ সালে এফ আই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’ ছবির মধ্য দিয়ে বাণিজ্যিক চলচ্চিত্রে আত্মপ্রকাশ ঘটে অপু বিশ্বাসের।

এই ছবির অভাবনীয় সাফল্যের পর আর পিছু ফিরে তাকাতে হয়নি তাকে। একের পর এক ছবিতে ব্যস্ত হয়ে উঠেন অপু।

বিশেষত শাকিব খানের সঙ্গে তার জুটি বিপুলভাবে দর্শক গ্রহণযোগ্যতা লাভ করে। শুরুতে সব নায়কের সঙ্গে তাল মিলিয়ে কাজ করলেও পরবর্তীতে শুধুমাত্র শাকিব খানের সঙ্গেই কাজ করেন অপু।

প্রায় ৭২টি ছবিতে শাকিব খানের বিপরীতে কাজ করেছেন তিনি। এই জুটির অধিকাংশ ছবিই হিট কিংবা সুপারহিট। হল মালিক, বুকিং এজেন্ট, প্রযোজকদের কাছে গত ১০ বছর ধরে একই রকম চাহিদা ধরে রেখেছেন শাকিব-অপু জুটি।

নায়িকা হিসেবে অপু বিশ্বাস অভিনীত ৭৯টি ছবি মুক্তি পেয়েছে এ পর্যন্ত। ‘কোটি টাকার কাবিন’-এর আগে ‘কাল সকালে’ এবং ‘ও আমার ছেলে’ ছবিতে ছোট চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। নায়িকা হিসেবে অপু অভিনীত ৮০তম ছবি হতে যাচ্ছে ‘সম্রাট’।

এই ছবিতে অভিনয়ের জন্য শুটিং চলাকালেই প্রশংসিত হয়েছেন অপু। ছবিটিতে তার ফিগার, লুক, পোশাক ইত্যাদির জন্য তিনি আলোচিত হয়েছেন। ছবিতে তার নায়ক শাকিব খান এবং ভারতের ইন্দ্রনীল সেনগুপ্ত।

অনেকদিন পর শাকিব ছাড়া অন্য কোনো নায়কের সঙ্গে দেখা যাবে অপুকে। এই ঈদুল ফিতরে ‘সম্রাট’ মুক্তি পাবে। অপু বিশ্বাসের কারণে আলোচিত এ ছবি ইতিমধ্যেই বাড়তি চাহিদা তৈরি করেছে প্রদর্শকদের কাছে।

গত ১০ বছরে অপু অভিনীত ছবিগুলোর মধ্যে উল্লেখযোগ্য ছিল ‘চাচ্চু’,  ‘কোটি টাকার কাবিন’, ‘দাদীমা’, ‘পিতার আসন’, ‘তোমার জন্য মরতে পারি’, ‘স্বামীর সংসার’, ‘সন্তান আমার অহংকার’, ‘মনে প্রাণে আছো তুমি’, ‘মনে বড় কষ্ট’, ‘কথা দাও সাথী হবে’, ‘পিতা মাতার আমানত’, ‘ভালোবাসলেই ঘর বাঁধা যায় না’, ‘নাম্বার ওয়ান শাকিব খান’, ‘তোর কারণে বেঁচে আছি’, ‘মনের জ্বালা’, ‘প্রিয়া আমার জান’, ‘ঢাকার কিং’, ‘মাই নেম ইজ খান’, ‘হিরো দ্যা সুপারস্টার’, ‘লাভ ম্যারেজ’ ইত্যাদি।

Leave a Reply