Home / চাঁদপুর / ৫ শতাধিক যাত্রী নিয়ে ময়ূর ৭ বিকল
৫ শতাধিক যাত্রী নিয়ে ময়ূর ৭ বিকল

৫ শতাধিক যাত্রী নিয়ে ময়ূর ৭ বিকল

চাঁদপুরের মেঘনার মোহনপুরে ৫ শতাধিক যাত্রী নিয়ে ঢাকা থেকে চাঁদপুরগামী এমভি ময়ূর-৭ লঞ্চের দু’টি ইঞ্জিনই বিকল হয়ে পড়ে। বৃহস্পতিবার (১৭ মার্চ) বিকেল সাড়ে ৪টায় ইঞ্জিন দুটি বিকল হয় এবং তারপর থেকেই লঞ্চটি যাত্রী নিয়ে নদীতে ভাসছে। এ ঘটনার পর আতঙ্ক ও দুর্ভোগের মধ্যে যাত্রীরা রয়েছে।

লঞ্চে থাকা যাত্রী চাঁদপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট শাহজাহান জানান, লঞ্চটি ঢাকা থেকে দুপুর ১.৩০ মিনিটে ছেড়ে আসে। পথিমধ্যে বিকেল সাড়ে ৪টার দিকে হঠাৎ লঞ্চের দু’টি ইঞ্জিনই বিকল হয়ে যায় এবং ৫ শতাধিক যাত্রী নিয়ে লঞ্চটি নদীতে ভাসতে থাকে। এখনো উদ্ধারে কোনো ব্যবস্থা নেয়া হয়নি।

এমভি ময়ূর-৭ লঞ্চের চাঁদপুরের মালিক প্রতিনিধি আজগর আলী জানান , ঢাকা সদর ঘাট থেকে প্রায় ৫শ’ যাত্রী নিয়ে লঞ্চটি দুপুর আড়াইটায় চাঁদপুরের উদ্দেশে ছেড়ে আসে। ঘটনাস্থলে আসার পর লঞ্চের দু’টি ইঞ্জিনই বিকল হয়ে যায়। যাত্রীদের উদ্ধারের জন্য চেষ্টা চলছে।

চাঁদপুর বন্দর ও পরিবহন কর্মকর্তা মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান , লঞ্চের দু’টি ইঞ্জিনই বিকল হয়ে গেছে। এ কারণে যাত্রীরা কিছুটা ভোগান্তির শিকার হচ্ছেন। তবে মালিক পক্ষ যাত্রীদের উদ্ধারের জন্য ঈগল লঞ্চ নিয়ে ঘটনাস্থলে উদ্দেশে রওয়ানা হয়েছে।

 ডেস্ক : আপডেট ০৭:২০ পিএম, ১৭ মার্চ ২০১৬, বৃহস্পতিবার

ডিএইচ