Home / চাঁদপুর / ৫ মার্চ হচ্ছে না চাঁদপুর জেলা বিএনপির সম্মেলন
৫ মার্চ হচ্ছে না চাঁদপুর জেলা বিএনপির সম্মেলন

৫ মার্চ হচ্ছে না চাঁদপুর জেলা বিএনপির সম্মেলন

৫ মার্চ হচ্ছে না চাঁদপুর জেলা বিএনপির সম্মেলন। যদিও জেলা বিএনপি এ সম্মেলনের সম্ভাব্য তারিখ আগামী ৫ মার্চ বলে ঘোষণা করেছিল কিন্তু নানা কারণে এখন আর ও ওই তারিখে সম্মেলন করা যাচ্ছে না বলে জানিয়েছে।

এ ব্যাপারে চাঁদপুর জেলা বিএনপির যুগ্ম সম্পাদক (দপ্তরের দায়িত্বপ্রাপ্ত) মাহবুব আনোয়ার বাবলু জানিয়েছেন, চাঁদপুর জেলা বিএনপির সম্মেলনের সম্ভাব্য তারিখ ৫ মার্চ বলে ঘোষণা করা হলেও সম্মেলনের এ তারিখটি এখনও চূড়ান্ত হয়নি।

‘ কেন, কী কারণে সম্মেলনের এ সময় পরিবর্তন করা হয়েছে?’ জানতে চাইলে তিনি চাঁদপুর টাইমসকে জানান, ‘বিষয়টি আমরা এখনও নিশ্চিত করিনি, তবে কী কারণে তারিখ চূড়ান্ত হয়নি, তা এখনো বলা যাচ্ছে না। আগামীতে সম্মেলনের তারিখ চূড়ান্ত করা হলে তা আমরা জানিয়ে দেবো।’

প্রসঙ্গত, চাঁদপুর জেলা বিএনপির সম্মেলনের তারিখ ৫ মার্চ এবং ওই সম্মেলনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)র ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ কেন্দ্রীয় বিএনপি শীর্ষ পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন বলে জানানো হয়েছিল। তবে কৌশলগত কারণে শীর্ষ নেতাদের নাম তখন প্রকাশ করেনি জেলা বিএনপি। এ সম্মেলন সফল করতে গত ২০ ফেব্রুয়ারি বিএনপির বর্ধিত সভা আহ্বান করা হয়েছিল। কোন পর্যায়ে সম্মেলন হবে তা নির্ধারণ করতেই বর্ধিত সভা ডাকা হয়েছে।

মিজানুর রহমান রানা, প্রধান সম্পাদক, চাঁদপুর টাইমস

|| আপডেট: ০৫:০৯ অপরাহ্ন, ২১ ফেব্রুয়ারি ২০১৬, রোববার

এমআরআর