Home / বিনোদন / ‘ককপিট’ প্রচারণায় ঢাকা আসছেন দেব
‘ককপিট’ প্রচারণায় ঢাকা আসছেন দেব

‘ককপিট’ প্রচারণায় ঢাকা আসছেন দেব

কলকাতার নায়ক দেব বাংলাদেশে আসছেন ৫ ডিসেম্বর। কারণ ৮ ডিসেম্বর তার অভিনীত ‘ককপিট’ ছবিটি বাংলাদেশে দক্ষিণ এশিয়ার আঞ্চলিক মুক্তবাণিজ্য চুক্তির (সাফটা) আওতায় মুক্তি পেতে যাচ্ছে।

এ খবর বাংলাদেশের প্রথমসারির চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে এক ভিডিও বার্তার মাধ্যমে নিশ্চিত করেছেন।

সে সময় তার সঙ্গে ছিলেন নায়ক দেবও। অন্যদিকে দেব এর ‘ককপিট’ ছবির বিনিময়ে কলকাতায় মুক্তি পাবে বাংলাদেশের ‘ধ্যাততেরিকি’ চলচ্চিত্রটি।

চলচ্চিত্র প্রযোজক আব্দুল আজিজ বলেন,‘‘ককপিট’ আমার খুব পছন্দের ও ভালোলাগার একটি ছবি। ছবিটি আমি নিজে দেখেছি। এতে বাংলাদেশের শিল্পীও আছেন। আমার মনে হয় কলকাতার মতো বাংলাদেশেও ছবিটি জনপ্রিয় হবে।’

ছবিটি বাংলাদেশে মুক্তি পাওয়ার প্রসঙ্গ নিয়ে কথা বলেন দেবও। তিনি বলেন, ‘৮ ডিসেম্বর ছবিটি বাংলাদেশে মুক্তি পাচ্ছে। আপনাদের ভালোবাসার জন্য অপেক্ষায় রইলাম। আর প্রচারের কাজে ৫ ডিসেম্বর বাংলাদেশে আসব। সবার সঙ্গে দেখা হবে।’

গত ২২ সেপ্টেম্বর ‘ককপিট’ কলকাতায় মুক্তি পেয়েছে। ছবিটি দেব তার প্রযোজনা প্রতিষ্ঠান থেকেই প্রযোজনা করেছেন। পরিচালনা করেছেন কমলেশ্বর মুখোপাধ্যায়। এ ছবিটিতে দেব বিমান চালকের ভূমিকায় অভিনয় করেছেন। এছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন কোয়েল মল্লিক, রুক্সিণী, বাংলাদেশের রোশানসহ আরও অনেকেই।

নিউজ ডেস্ক:
আপডেট, বাংলাদেশ ৬:১৫ পিএম, ২১ নভেম্বর, ২০১৭ মঙ্গলবার
এএস

Leave a Reply