Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / ৪০ হাজার মাস্ক ও হ্যান্ড স্যানেটাইজার বিতরণ
mask

৪০ হাজার মাস্ক ও হ্যান্ড স্যানেটাইজার বিতরণ

করোনা সংক্রমণ ও সচেতণতা বৃদ্ধিতে চাঁদপুর জেলা আওয়ামীলীগের উপদেষ্টা সদস্য, আওয়ামীলীগ নেতা ইজ্ঞিনিয়ার সফিকুর রহমানের উদ্যোগে চাঁদপুর, শাহরাস্তি ও হাজীগঞ্জ উপজেলায় ৪০ হাজার মাস্ক ও হ্যান্ড স্যানেটাইজার বিতরণ করা হয়েছে।

২৬ মার্চ দিনব্যাপী এ স্বাস্থ্য সামগ্রী বিতরণের অংশ হিসেবে চাঁদপুর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটোয়ারী দুলাল, এর নিকট ৫ হাজার মার্কস, ও ৫ হাজার হ্যান্ড স্যানেটাইজার হস্তান্তর করেন।

শাহরাস্তি উপজেলার এ সামগ্রী গ্রহন করেন,উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: ফরিদ উল্ল্যাহ চৌধুরী ও সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো: কামরুজ্জামান মিন্টুর হাতে সাড়ে ৭ হাজার মার্কস ও সাড়ে ৭ হাজার হ্যান্ডস্যানেটাইজার হস্তান্তর করা হয়, এছাড়া একইদিন হাজীগজ্ঞ উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মো: গাজী মাঈনুদ্দিন এর নিকট সাড়ে ৭ হাজার মার্কস ও সাড়ে ৭ হাজার হ্যান্ডস্যানেটাইজার হস্তান্তর করা হয়।

একইদিন জনসচেতনতার লক্ষ্যে শাহরাস্তি উপজেলার ১০ টি ইউনিয়ন ও ১টি পৌরসভার প্রত্যেকটি ওয়ার্ডে সচেতণতামূলক মাইকিং ও মার্কস, হ্যান্ডস্যানেটাইজার বিতরণ করা হয়।

এ সময় নেতৃবৃন্দ উপজেলা পরিষদ শাহরাস্তি কার্যালয়, উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়, উপজেলার স্বাস্থ্য কর্মকর্তার কার্যালয়, ও হাজীগজ্ঞ উপজেলা পরিষদ কার্যালয়, উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার কার্যালয়ে এ সামগ্রী বিতরণ করা হয়েছে।

এ সময় বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি ফরিদ উল্ল্যাহ চৌধুরী, সাধারণ সম্পাদক কামরুজ্জামান মিন্টু, সাংগঠনিক সম্পাদক চৌধুরী মোস্তফা কামাল, বিল্লাল হোসেন তুষার, দপ্তর সম্পাদক সফিউল আজম স্বপন, পৌর আওয়ামীলীগ সাবেক সাধারন সম্পাদক ডা: মফিজুর রহমান, সাবেক ছাএনেতা হুমায়ুন কবির হিরো, এফ কাদের বাবু, মাঈনুল হোসেন জামিল, রফিকুল ইসলাম রকি, আবুল হোসেন শান্ত প্রমুখ।

জামাল হোসেন,২৭ মার্চ ২০২০