Home / জাতীয় / রাজনীতি / ২৩ জুলাই বিএনপির বিক্ষোভ মিছিল
তারেক রমানের সাজার প্রতিবাদে ২৩ জুলাই বিএনপির বিক্ষোভ মিছিল

২৩ জুলাই বিএনপির বিক্ষোভ মিছিল

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রমানের সাজার প্রতিবাদে ঢাকাসহ সারাদেশে জেলা ও মহানগরে ২৩ জুলাই বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করবে বিএনপি।

শুক্রবার (২২ জুলাই) নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ কর্মসূচি ঘোষণা দেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ।

তিনি বলেন, তারেক রহমান ন্যায় বিচার পাননি। দুদকের করা মানি লন্ডারিং মামলায় নিম্ন আদালত বেকসুর খালাস দিলেও উচ্চ আদালত তাকে সাজা দিয়েছে।

রিজভী জানান, বৃহস্পতিবার (২১ জুলাই) উচ্চ আদালতের রায়ের পর তাৎক্ষণিক প্রতিক্রিয়া দেখাতে গিয়ে বিএনপির কেন্দ্রীয় সহ-দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপুসহ সারা দেশে ২২ জন গ্রেফতার হয়েছেন।

তিনি বলেন, আমরা মনে করি, সম্পূর্ণ রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত হয়ে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে সাজা দেওয়া হয়েছে। এর প্রতিবাদে শনিবার (২৩ জুলাই) রাজধানী ঢাকাসহ সারা দেশে জেলা ও মহানগরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করবে বিএনপি। ঢাকায় সমাবেশের স্থান ও সময় পরে জানিয়ে দেওয়া হবে।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, আ স ম হান্নান শাহ, নজরুল ইসলাম খান, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান, চৌধুরী কামাল ইবনে ইউছুফ, চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন, সাবেক যুগ্ম মহাসচিব মোহম্মদ শাহজাহান, যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, মুজিবুর রহমান সারোয়ার, খায়রুল কবির খোকন প্রমুখ।(বাংলানিউজ)

নিউজ ডেস্ক : আপডেট, বাংলাদেশ সময় ০২:১০ পিএম, ২২ জুলাই ২০১৬, বৃহস্পতিবার
কেএমআইজে

Leave a Reply