Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / শিক্ষার উন্নয়নে সরকার ভবন করে দিচ্ছে : ডা. দীপু মনি
Dipu-Moni
ডা. দীপু মনি (ফাইল ছবি)

শিক্ষার উন্নয়নে সরকার ভবন করে দিচ্ছে : ডা. দীপু মনি

চাঁদপুর সদর উপজেলার উত্তর শাহতলী জোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয়ের ৪তলা বিশিষ্ট নতুন একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৩০অক্টোবর) বিকাল ৩টায় বিদ্যালয়ের শিক্ষানুরাগী সদস্য ও দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদীর সভাপতিত্বে ২৯নং উত্তর শাহতলী জোবাইদা বালক সরকারি প্রাথমিক বিদ্যালযের প্রধান শিক্ষক মো: আবুল কালাম আজাদের পরিচালনায় ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর-৩ আসনের সাংসদ ডা. দীপু মনি।

বক্তব্যে তিনি বলেন, বাংলাদেশ আজকে সফল অগ্রযাত্রায় এগিয়ে যাচ্ছে। আপনাদের এলাকায় উন্নয়ন হচ্ছে, এগুলো সবই মাননীয় প্রধানমন্ত্রীর অবদান। আপনাদের এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিয়ে পুনরায় জয়যুক্ত করতে হবে।

তিনি আরো বলেন, শিক্ষার উন্নয়নে সরকার ভবন করে দিচ্ছে। এলাকার শিক্ষা প্রতিষ্ঠানের ব্যাপক উন্নয়ন করা হয়েছে । শিক্ষার পাশাপাশি যাতায়াত ব্যবস্থারও উন্নয়ন হচ্ছে । তাই দেশকে এগিয়ে নিতে আপনারা আবারও নৌকা মার্কায় ভোট দিবেন। নৌকায় ভোট দিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে হবে।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শাহতলী কামিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ বিলাল হোসাইন, জিলানী চিশতী কলেজের অধ্যক্ষ মো: হারুন-অর রশিদ, জিলানী চিশতী উচ্চ বিদ্যারয়ের প্রধান শিক্ষক নেপাল চন্দ্র কর্মকার, উত্তর শাহতলী যোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যাএনজিং কমিটির সভাপতি মোশারফ হোসেন তালুকদার, বিদ্যালয় প্রধান শিক্ষক মো: হুমায়ুন কবির তালুকদার, শাহতলী কামিল মাদরাসার ১ম মুহাদ্দেস মাওলানা ইয়াছিন মিয়া, ২য় মুহাদ্দেস মাওলানা আখতার হোসাইন প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতেই উত্তর শাহতলী যোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয়ের ৪তলা বিশিষ্ট নতুন একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ও দোয়া মোনাজাত করেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সাবেক সফল পররাষ্ট্রমন্ত্রী, পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও চাঁদপুর-৩ আসনের মাননীয় সংসদ সদস্য ডা. দীপু মনি।

এ সময় পাশে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের শিক্ষানুরাগী সদস্য ও দৈনিক চাঁদপুর খবর সম্পাদক সোহেল রুশদীসহ অন্যান্য অতিথিবৃন্দ।

করেসপন্ডেন্ট
৩০ অক্টোবর, ২০১৮