Home / উপজেলা সংবাদ / ‘২০১৭সালের মধ্যে ফরিদগঞ্জের প্রতি ঘরে বিদ্যুৎ’
‘২০১৭সালের মধ্যে ফরিদগঞ্জের প্রতি ঘরে বিদ্যুৎ’

‘২০১৭সালের মধ্যে ফরিদগঞ্জের প্রতি ঘরে বিদ্যুৎ’

‘প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসে যতগুলো কর্মসূচি হাতে নিয়েছেন তার সবগুলোই মানুষের কল্যাণে যা ইতোমধ্যে মানুষ তার সুফল পেতে শুরু করেছে।

আমরা তার কর্মী হিসাবে সরকারের সাফল্যগুলো মানুষের মাঝে পৌঁছে দিচ্ছি মাত্র। তিনি গত ৩ মার্চ বৃহস্পতিবার রাতে ফরিদগঞ্জের ৪নং সুবিদপুর ইউনিয়নের নূরপুর দারুন নাজাত মাদ্রাসার বার্ষিক ওয়াজ মাহ্ফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
এদিন প্রধান অতিথি নূরপুর দারুন নাজাত মাদ্রাসার ৪ তলা ভবন ও নুরপুর গ্রামের ৩১টি পরিবারের মাঝে বিদ্যুতের নতুন সংযোগের উদ্বোধন করেন।

ওয়াজ মাহ্ফিল ও উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল।

তিনি তার বক্তব্যে বলেন আমরা মুসলমান আমাদের ধর্ম ইসলাম, আমাদের ইসলাম ধর্ম বোমা মেরে, আগুনে পুড়িয়ে মানুষ মারা কোনদিনও সমর্থণ করেনা। তাই যারা আজ দেশে বোমা মেরে আগুনে পুড়িয়ে মানুষ মারছে তাদের ব্যাপারে সতর্ক থাকতে হবে।

তিনি আরো বলেন আজ আমি নুরপুর তালুকদার বাড়ীতে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখছি, অথচ ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধের সময় পাকিস্তানি হানাদার বাহিনীর নির্যাতন থেকে বাঁচার জন্য এই তালুকদার বাড়ীতে স-পরিবারে আশ্রয় নিয়ে ছিলাম। কারণ আপনারা অনেকে জানেন না এই নূরপুর তালুকদার বাড়ী আমার মামার বাড়ি তাই এই বাড়ির সঙ্গে আমার নাড়ির সম্পর্ক।

নুরপুর দারুন নাজাত মাদ্রাসার মোহতামিম হাফেজ আবু হানিফের সার্বিক পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ফরিদগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম মোঃ সহিদ উদ্দিন, ৪নং সুবিদপুর (পঃ) ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মোঃ বাচ্চু মিয়া মজুমদার, সেক্রেটারী মো. মোহন মোল্লা, থানা আওয়ামী লীগ নেতা সফিউল আযম শুকু পাটওয়ারী, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ হুমায়ুন কবির তালুকদারসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ ও এলাকার মুসল্লীগণ উপস্থিত ছিলেন।

ফরিদগঞ্জ থেকে এ.বি. ছিদ্দিক : আপডেট ১১:৩৬ পিএম, ৫ মার্চ ২০১৬, শনিবার

ডিএইচ