Home / উপজেলা সংবাদ / শাহতলী আদর্শ একাডেমীর বার্ষিক ক্রীড়া
শাহতলী আদর্শ একাডেমীর বার্ষিক ক্রীড়া

শাহতলী আদর্শ একাডেমীর বার্ষিক ক্রীড়া

চাঁদপুর সদর উপজেলার শাহ্তলী আদর্শ একাডেমীর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান (৫ মার্চ) শনিবার শাহতলী বাজার একাডেমী প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে।

শাহতলী আদর্শ একাডেমীর পরিচালনা পরিষদের সেক্রেটারী আলহাজ্ব সিরাজুল হক মিয়ার সভাপতিত্বে ও প্রধান শিক্ষক পি এম গিয়াস উদ্দিন আযমের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও শাহ্তলী কামিল মাদ্রাসার গভনির্ং বডির সহসভাপতি সোহেল রুশদী।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন শাহতলী কামিল মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা বিলাল হোসাইন, বাকিলা মাদ্রাসার প্রাক্তন অধ্যক্ষ মাওলানা এ এফ এম আমিনুল্লাহ, শাহতলী কামিল মাদ্রাসা গভনির্ং বডির প্রাক্তন সদস্য মাওলানা আবদুর রশিদ, একাডেমি পরিচালনা পরিষদের সদস্য মাওলানা হাফেজ জাকির হোসাইন তপাদার,অভিভাবক সদস্য আলহাজ্ব খায়রুল বাশার খান, কো-অর্ডিনেটর মুহাম্মদ রুস্তম খান বিএসসি, অভিভাবক ও ব্যবসায়ী মোঃ নাছির হোসেন তাপাদার, শিক্ষক নুর মোহাম্মদ, শিক্ষক মুহাম্মদ আবদুল্লাহ শাকুর, শিক্ষক মোহাম্মদ সাদ্দাম হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সোহেল রুশদী তার বক্তব্যে বলেন, শাহতলী আদর্শ একাডেমি এ এলাকায় একটি আদর্শ শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে ইতিমধ্যে সর্বমহলে পরিচিতি পেয়েছে। এ প্রতিষ্ঠানের ফলাফল অত্যন্ত সাফল্যজনক। প্রতিষ্ঠানের শিক্ষক ও পরিচালনা পরিষদ অত্যন্ত দক্ষভাবে প্রতিষ্ঠানটি পরিচালনা করে আসছে। আমি ব্যক্তিগতভাবে এ শিক্ষা প্রতিষ্ঠানের সকল ভালো কাজের পাশে থাকবো। সর্বোপরি আমি এ প্রতিষ্ঠানের সফলতা কামনা করছি।

সবশেষে একাডেমির মেধাবী ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সোহেল রুশদী।

|| আপডেট: ১০:৪৭ অপরাহ্ন, ০৫ মার্চ ২০১৬, শনিবার

এমআরআর