Home / সারাদেশ / হাজীগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্যের স্বরণে শোকসভা
milad shok shova

হাজীগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্যের স্বরণে শোকসভা

চাঁদপুরের হাজীগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য, কলামিষ্ট, লেখক ও পাবন্ধিক অধ্যাপক মাহমুদুল বাসার স্মরণে শুক্রবার হাজীগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে শোকসভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শোক সভায় ও মিলাদ মাহফিলে স্মৃতিচারন করে বক্তব্য রাখেন, রাখেন হাজীগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা কাযর্করি কমিটির সভাপতি আলী আশরাফ দুলাল, সহ-সভাপতি ইকবালুজ্জামান ফারুক, সধারন সম্পাদক মাহবুবুল আলম চুন্নু, প্রেসক্লাবের সন্মানিত সদস্য ও হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি রোটা আহসান হাবীব অরুন।

হাজীগঞ্জ প্রেসক্লাবের সহ-সভাপতি কামরুজ্জামান টুটুল সভাপ্রধানে ও সাধারণ সম্পাদক সফিউল বাসার রুজমনের উপস্থাপনায় এ সময় আরো বক্তব্য রাখেন, হাজীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মুন্মী মোহাম্মদ মনির, নতুনের ডাক পত্রিকার সম্পাদক মহিউদ্দন আল আজাদ, মানবসমাজ পত্রিকার যুগ্ম সম্পাদক মনিরুজ্জামান বাবলু, প্রথম আলো প্রতিনিধি মোহাম্মদ শাহজাহান, দৈনিক ইলশেপাড় পত্রিকার ব্যুরো ইনচার্জ হাছান মাহমুদ, দৈনিক চাঁদপুর দর্পন প্রতিনিধি মিরাজ মুন্সী, সাংবাদিক সাইফুল ইসলাম, হাজীগঞ্জ আমিন মেমোরিয়াল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সানাউল্লা, সাংবাদিক জহিরুল ইসলাম জয়,পাপু মাহমুদ, মঞ্জুর আলম,পলাশ হাবীব প্রমূখ। এসময় হাজীগঞ্জ প্রেসক্লাবের সকল সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ ১১ : ৩৩ পিএম, ১১ নভেম্বর, ২০১৭ শনিবার
ডিএইচ

Leave a Reply