Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / হানারচরে জেলের মাঝে চাল বিতরণ
চাল

হানারচরে জেলের মাঝে চাল বিতরণ

মেঘনা নদীর চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ষাটনল থেকে হাইমচর উপজেলার চরভৈরবী পর্যন্ত প্রায় ৯০ কিলোমিটার এলাকা মার্চ-এপ্রিল দুই মাস জাটকা সংরক্ষণে অভয়াশ্রম ঘোষণা করেছে সরকার। এই দুই মাস জাটকা ধরা থেকে বিরত থাকা জেলেদের মাঝে এপ্রিল মাসের চাল বিতরণ শুরু হয়েছে।

বুধবার (২৮ এপ্রিল) সকাল ৯টায় চাঁদপুর সদর উপজেলার হানারচর ইউনিয়নে জেলেদের মাঝে (ভিজিএফ) চাল বিতরণ করেন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আঃ ছাত্তার রাঢ়ী।

এ সময় উপস্থিত ছিলেন সরকারের প্রতিনিধি ট্যাগ অফিসার ও সদর উপজেলা পরিষদ মো. আনিছুর রহমান, ইউনিয়ন পরিষদ সচিব মোহাম্মদ কুদ্দুছ আখন্দ রোকন, উপ-সহকারী কৃষি কর্মকর্তা কার্তিক চন্দ্র দাস, ইউপি সদস্য আবুল কালাম কালু, আবদুল হালিম বেপারী, বারেক তালুকদার, অজিউল্যাহ মিয়া, মহিলা ইউপি সদস্য রাশিদা, খুশিদা ও শামিমা বেগম, স্থানীয় আওয়ামী লীগ নেতা রফিক গাজী, রহুল আমিন শেখ, মাষ্টার তপন কুমার প্রমূখ।

ইউপি সচিব জানান, ইতোমধ্যে এই ইউনিয়নে নিবন্ধিত জেলেদের মাঝে ২ মাসের ৪০ কেজি করে ৮০ কেজি চাল বিতরণ করা হয়েছে। আজ তৃতীয় দফায় এপ্রিল মাসের ৪০ কেজি করে চাল বিতরণ করা হলো। ইউনিয়নে নিবন্ধিত জেলে সংখ্যা ২৩৮৭জন। এ মাসে বরাদ্দ এসেছে ২২৮৪জন।

সিনিয়র স্টাফ করেসপন্ডেট