Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জ সন্ত্রাস ও জঙ্গি প্রতিরোধ কমিটির গণমিছিল
হাজীগঞ্জ সন্ত্রাস ও জঙ্গি প্রতিরোধ কমিটির গণমিছিল

হাজীগঞ্জ সন্ত্রাস ও জঙ্গি প্রতিরোধ কমিটির গণমিছিল

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মো. মাইনুউদ্দিনের নেতৃত্বে ও উপজেলা সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ কমিটির আয়োজনে গণমিছিল ও প্রতিবাদ সমাবেশ পালিত হয়েছে ।

মঙ্গলবার ( ০২ আগস্ট) ৩ টায় হাজীগঞ্জ পশ্চিম বাজার চৌরাস্তা মোড় থেকে গণমিছিলটি শুরু হয়ে চাঁদপুর-কুমিল্লা মহাসড়ক প্রদক্ষিন করে।

গণমিছিলটি শুরু হওয়ার পূর্বে সংক্ষিপ্ত এক প্রতিবাদ সমাবেশ পালিত হয় ।

প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মুর্শিদুল ইসলাম ।

তিনি বলেন, ‘যারা সন্ত্রাস ও জঙ্গীবাদ করে দেশে নৈরাজ্য সৃষ্ঠি করছে তাদের প্রতিরোধ করে দেশ, জাতি ও ইসলাম ধর্মকে রক্ষা করতে হবে। সকল শ্রেণি পেশার মানুষ আজকে একাত্মতা হয়ে এ গণমিছিলে সমবেত হয়েছেন এটা দেশ প্রেমের দৃষ্টান্ত।’

উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক গাজী মো. মাইনুদ্দিন তার শুভেচ্ছা বক্তব্যে বলেন, ‘আজ এ গণমিছিলে আপনারা উপস্থিত হয়ে প্রমাণ করেছেন, মুক্তিযুদ্ধের চেতনাকে বিশ্বাস করেন এবং মুক্তিযুদ্ধের চেতনাকে অন্তরে ধারণ করেন।’

এ সময় উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলী আশ্রাফ দুলাল,কাজী আনোয়ারুল হক হেলাল, দিলীপ কুমার সাহা, মো.বাবুল পাটওয়ারী, উপজেলা সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব মো. সেলিম মিয়া, সদস্য সচিব আ. মান্নান, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক গোলাম ফারুক মুরাদ, শাহাদাৎ হোসেন মজুমদার, অর্থ বিষয়ক সম্পাদক আলহাজ্ব আশফাকুল আলম চৌধুরী, উপজেলা যুবলীগের আহবায়ক মো. জহিরুল ইসলাম মামুন, যুগ্ন-আহবায়ক মো. মাসুদ ইকবাল, শহর আওয়ামী যুবলীগের আহবায়ক হায়দার পারভেজ সুজন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো. রায়হানুর রহমান জনি, শহর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. সামছুজ্জামান মুন্সী প্রমুখ উপস্থিত ছিলেন।
জহিরুল ইসলাম জয় ও মেহেদী হাসান :
আপডেট, বাংলাদেশ সময় ১১:৫৯০ পিএম, ২ আগস্ট ২০১৬, মঙ্গলবার
ডিএইচ

Leave a Reply