Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / হাজীগঞ্জ-শাহরাস্তিতে এমপি মুক্তার শুভেচ্ছা বিনিময়
হাজীগঞ্জ-শাহরাস্তিতে এমপি মুক্তার শুভেচ্ছা বিনিময়

হাজীগঞ্জ-শাহরাস্তিতে এমপি মুক্তার শুভেচ্ছা বিনিময়

পবিত্র ঈদুল ফিতরে হাজীগঞ্জ-শাহরাস্তি নির্বাচনী এলাকায় এড.নুরজাহান বেগম মুক্তা এমপি বিভিন্ন অনুষ্ঠানে নেতাকর্মীদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন।

শাহরাস্তি উপজেলার চিতশী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও উঘারিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ার মাস্টার ঈদের দিন রাত ১০ টায় ইন্তেকাল করেন। নুরজাহান বেগম মুক্তা এমপি ভোরে ঢাকা থেকে এসে মরহুম আনোয়ার মাস্টারের শোকাহত পরিবারের সাথে সাক্ষাত ও মরহুমের প্রতি শেষ শ্রদ্ধা নিবেদন করেন।

এলাকাবাসী ও মরহুমের পরিবারের সদস্যরা তাকে পেয়ে আবেগ আপ্লেতু হয়ে পড়েন। নুরজাহান বেগম মুক্তা মরহুমের পরিবারের সদস্যদের সাস্ত¡না দেন এবং তার মৃত্যুতে স্থানীয় আওয়ামী লীগের অপূরণীয় ক্ষতি হলো বলে মন্তব্য করেন।

তিনি আরো বলেন, ‘মরহুম আনোয়ার মাস্টার তৃনমূল আ’লীগের একজন প্রবীণ সংগঠক ও সাদা মনের মানুষ ছিলেন। সারা জীবন আ’লীগের জন্যে নিস্বার্থে কাজ করে গেছেন। আলীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনা এমন মহান বর্ষীয়ান তৃনমূল রাজনীতিবিদের নিকট চীর কৃতজ্ঞ । ’

ওই দিন তিনি শাহরাস্তি থেকে পথে পথে বিভিন্ন স্থানে শুভেচ্ছা এবং উপস্থিত আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।

উপস্থিত শ’ শ’ মানুষ প্রিয় নেত্রীকে কাছে পেয়ে আবেগ আপ্লুত হয়ে পড়েন। তিনি সকলের উদ্দেশ্যে বলেন.‘ শেখ হাসিনার সরকার মানুষের পাশে দাঁড়াতে নির্দেশ দিয়েছেন। দলের সবাই আপনাদের পাশেই থাকবে। নৌকার বিজয় সুনিশ্চিত করতে সকলে একযোগে কাজ করার পরামর্শ দেন।’

এরপর নুরজাহান বেগম এমপি হাজীগঞ্জ পৌর নেতৃবৃন্দের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন। ঈদের পরের দিন কর্মীদের সঙ্গে সময় দেয়ায় তারা সংসদ সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এরপর তিনি পাঁচৈ, সেন্দ্রা,বেলঁেচা বাজারে পথসভায় নেতা কর্মী ও উপস্থিত জনগণের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।

ওই দিন বিকাল ৪ টায় তিনি হাজীগঞ্জ পৌর এলাকার মকবুল আহমেদ ডিগ্রি কলেজে অনুষ্ঠিত সুধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন।

এসময় তিনি বলেন,‘বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়তে জননেত্রী শেখ হাসিনা সরকারের কোনো বিকল্প নেই।

লোকে লোকারণ্য এ সমাবেশে তিনি বলেন,‘আমাদের সরকার রাত দিন পরিশ্রম করে দেশকে আজ স্বনির্ভর বাংলাদেশে পরিণত করেছে। বিগত জোট সরকার এ দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করেছিল।দেশের সব অন্ধকারাচ্ছন্ন অবহেলিত এলাকা আলোয় আলোকিত হয়েছে।

সামনে আমাদের সরকার আবার ক্ষমতায় আসলে চলমান উন্নয়ন অব্যাহত থাকবে। তাই সকলকে ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয় সুনিশ্চিত করতে আহবান জানান।’
প্রতিবেদক:জহিরুল ইসলাম জয়
:আপডেট,বাংলাদেশ সময় ৬:১৫ পিএম, ৩ জুলাই ২০১৭,সোমবার
এজি

Leave a Reply