Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জ কলেজ শিক্ষক সমিতি গঠন
HAJI-1-V....

হাজীগঞ্জ কলেজ শিক্ষক সমিতি গঠন

হাজিগঞ্জ কলেজ শিক্ষক সমিতি গঠনের লক্ষ্যে ৮ ডিসেম্বর বিকাল তিনটায় হাজীগন্জ আহমেদিয়া আলিয়া মাদ্রাসা এক সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন অধ্যক্ষ মো.জামাল উদ্দিন এবং পরিচালনা করেন সহকারী অধ্যাপক এবারত উল্লাহ মানিক।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতি,চাঁদপুরের সভাপতি অধ্যক্ষ ডক্টর আলমগীর কবির পাটওয়ারী।

সভায় উপস্থিত সকলের মতামতের ভিত্তিতে ও সর্বসম্মতিক্রমে দেম গাঁও ডিগ্রী কলেজের অধ্যক্ষ মো.আজহারুল কবিরকে সভাপতি, বাড্ডা মোয়াজ্জাম হোসেন ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক মো.এবারত উল্লা মানিককে সাধারণ সম্পাদক এবং হাজিগঞ্জ ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক মো.সেলিম মিয়া পাটোয়ারীকে যুগ্ন-সাধারণ সম্পাদক করে ২৯ সদস্য বিশিষ্ট হাজিগঞ্জ উপজেলা বাকশিস গঠন করা হয়।

সংগঠনের অন্যান্য সম্পাদকীয় পদে যাঁরা রয়েছেন তাঁদের মধ্যে যুগ্ন-সম্পাদক মো.বিল্লাল উদ্দিন, সহ-সম্পাদক মো. জাহাঙ্গীর হোসেন, সাংগঠনিক সম্পাদক কাজী নজরুল ইসলাম, কোষাধ্যক্ষ এসএম লিযাকত, দপ্তর সম্পাদক সহিদুজ্জামান মোড়ল, সমাজকল্যাণ সম্পাদক ইয়াসিন মিয়া, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদকছন্দা রাণী সাহা, তথ্য ও পাঠাগার সম্পাদক আব্দুস সামাদ তথ্য ও পাঠাগার সম্পাদক আবদুস সালাম, গণসংযোগ সম্পাদক রিয়াজুল ইসলাম , ত্রীড়া বিষয়ক সম্পাদক বাকীবিল্লাহ মহিলা বিষয়ক সম্পাদক উম্মে হানি , প্রচার ও প্রকাশনা সম্পাদক আনোয়ার হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক মো.মজিবুর রহমান ।

এছাড়াও আরো জন সদস্য রয়েছেন । এ কমিটি জেলার বেসরকারি স্কুল ও কলেজ শিক্ষক-কর্মচারীদের দাবি আদায়ের লক্ষ্যে ও শিক্ষার মান উন্নয়নে অগ্রণী ভূমিকা পালন করবে বলে সংশ্লিষ্ট নেতৃবৃন্দ আশাবাদ ব্যক্ত করেন।

এছাড়াও আগামি ১৭ জানুয়ারি জেলা সম্মেলনে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করে জেলা বাকশিস পুনর্গঠনে অংশগ্রহণ করবে ।

করেসপন্ডেন্ট , ১০ ডিসেম্বর ২০১৯