Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সভা
বিএনপির

হাজীগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সভা

হাজীগঞ্জ উপজেলা বিএনপির সাধারন সভায় প্রধান অতিথি হিসাবে কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও সাবেক জেলা বিএনপির সভাপতি ইঞ্জি. মমিনুল হক বলেন, সরকার জনগনের টাকা দিয়ে পদ্মা সেতু উদ্বোধনের নামে ব্যয়বহুল অর্থ খরচ করেছে, এর হিসাব একদিন দিতে হবে।

শেখ হাসিনা একের পর এক জনগনের সাথে প্রতারনা করে আসছে। ২০১৪ ও ২০১৮ সালের মত আগামি ২০২৩ সালের নির্বাচন শেখ হাসিনা করতে পারবে না। দায়িত্বশীল নেতৃত্বের মাধ্যমে বিএনপি আগামি নির্বাচনে জয়লাভ করবে। যার প্রমাণ হাজীগঞ্জ শাহারাস্তি নির্বাচনে জনগণ বিএনপির প্রার্থীকে বিজয় করে দেখাবে। ইতিমধ্যে জাতীয় মিডিয়া চাঁদপুরের সেলিম চোরার তিন শত কোটি টাকার দুর্নীতি নিয়ে সরকার আজ প্রশ্ন বিদ্ধ।

বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়ে সরকারের একজন মন্ত্রী ও তার পরিবার অনিয়মে জড়িত। রাজপথ আগামি দিনে বিএনপির জন্য খোলা, আর তা একমাত্র ছাত্রদলের নেতৃত্বে তা প্রমান করবে। তাই আগামি দিনে সরকারের পতন নিশ্চিত করে আপনারা উপজেলা বিএনপি এক হয়ে কাজ করার আহবান জানান।

২৫ জুন শনিবার হাজীগঞ্জ রামগঞ্জ সড়কের সোনাইমুড়ী বিএনপির সাধারন সভায় সভাপতিত্ব করেন উপজেলা বিএনপির সভাপতি মোজাম্মেল হক মোহন চৌধুরী ও সঞ্চলনা করেন সাধারন সম্পাদক আব্দুর রহিম পাটোয়ারী।

এ সময় উপজেলা বিএনপির সকল ইউনিয়নের সভাপতি ও সাধারন সম্পাদক বৃন্দ, যুবদল ও ছাত্রদলের নেতৃত্বাধীন নেতারা বৈঠকে উপস্থিত ছিলেন।

প্রতিবেদক: জহিরুল ইসলাম জয়, ২৫ জুন ২০২২