Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জ উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা
muktijodda

হাজীগঞ্জ উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা

মহান বিজয় ও জাতীয় দিবসে হাজীগঞ্জ উপজেলা প্রশাসন ও পরিষদের পক্ষ থেকে তালিকাভূক্ত সকল মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা জানানো হয়। সোমবার(১৬ ডিসেম্বর) হাজীগঞ্জ সরকারি পাইলট স্কুল এন্ড কলেজ মাঠে আয়োজিত সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা বৈশাখী বড়–য়ার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী মো.মাঈনুদ্দিন।

এ সময় বক্তরা মুক্তিযোদ্ধের শ্রদ্ধা জানিয়ে বলেন, আপনারাই হচ্ছে দেশের সম্পদ। যতদিন বেচে থাকবেন ততদিন বাঙ্গালি জাতি আপনাদের জীবন যাত্রার মান বৃদ্ধি রক্ষা করে যাবে। আজকের এ বাংলাদেশ শুধুমাত্র মুক্তিযোদ্ধের অংশগ্রহনকারী সৈনিকদের জন্যই সম্ভব হয়েছে। যাহা আমরা প্রতিবছর স্বাধীন বাংলাদেশ হিসাবে পালন করে আসছি।

সরকারিভাবে মুক্তিযোদ্ধাদের জন্য নানা সুযোগ সুবিদার ব্যবস্থা রয়েছে যাহা আমরা উপজেলা পরিষদ ও প্রশাসনের পক্ষ থেকে সব সময় আপনাদের পাশে থেকে সেবা দিতে প্রস্তুত রয়েছি। আপনাদের যেকোন সমস্যা আমরা দায়িত্বশীল ভাবে পালন করে যাবো।

এ সময় বক্তব্য রাখেন,হাজীগঞ্জ উপজেলা সহকারী (ভূমি) কানিজ ফাতেমা, থানার অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন রনি, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ, সাবেক উপজেলা কমান্ডার আবু তাহের প্রমুখ।

প্রতিবেদক:জহিরুল ইসলাম জয়