Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ উপজেলা কমিউনিটি পুলিশ সদস্যদের অফিসার ইনচার্জের কৃতজ্ঞতা
হাজীগঞ্জ উপজেলা কমিউনিটি পুলিশ সদস্যদের অফিসার ইনচার্জের কৃতজ্ঞতা

হাজীগঞ্জ উপজেলা কমিউনিটি পুলিশ সদস্যদের অফিসার ইনচার্জের কৃতজ্ঞতা

৮ অক্টোবর বৃহস্পতিবার চাঁদপুর জেলা কমিউনিটি পুলিশের ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত সমাবেশে যোগদান করায় হাজীগঞ্জ উপজেলার সকল ইউনিয়ন ও ওয়ার্ড কমিউনিটি পুলিশিংয়ের সকল সদস্যকে থানার অফিসার ইনচার্জ মো. শাহআলম এলএলবি কৃতজ্ঞতা প্রকাশ করে আন্তরিক ধন্যবাদ জানান।

চাঁদপুর হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ওই সমাবশে বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক এ কে এম শহীদুল হক প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এছাড়াও চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মোহাম্মদ শফিকুল ইসলাম বিপিএম, পুলিশ হেডকোয়ার্টার্স এর ডিআইজি (অপারেশন) চৌধুরী আব্দুল্লাহ আল মামুন, এআইজি মোঃ আব্দুর রাজ্জাক, চাঁদপুরের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন, পুলিশ সুপার সামছুন্নাহারসহ অতিথিদের সামনে হাজীগঞ্জ উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির পক্ষ থেকে ব্যাপক আয়োজন হয়।

থানার অফিসার ইনচার্জ মো. শাহ আলমের নেতৃত্বে হাজীগঞ্জ উপজেলা থেকে ৮টি বাস ও ২টি মাইক্রো ছেড়ে কমিউনিটি পুলিশিং কমিটির সদস্যরা অনুষ্ঠানস্থলে লাল-নীল রঙের বেলুন, প্লে-কার্ড, ফেস্টুন, ব্যান্ডপার্টি নিয়ে হাজির হয়।

অনুষ্ঠানে হাজীগঞ্জ উপজেলা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি আলী আশ্রাফ দুলাল ও পৌরসভার সভাপতি আহসান হাবীব অরুন প্রধান অতিথি এ কে এম শহীদুল হককে ফুল দিয়ে বরণ করেন।

এর আগে গত ৫ অক্টোবর হাজীগঞ্জ উপজেলা ও পৌর কমিউনিটি পুলিশের সদস্যদের নিয়ে প্রস্ততি সভা আয়োজন করেন অফিসার ইনচার্জ মো. শাহআলম।

সভা সফল করার লক্ষ্যে ৭ জনকে নিয়ে আহবায়ক কমিটি গঠন করা হয়।

এরা হলেন থানার অফিসার ইনচার্জ মো. শাহআলম, আলী আশ্রাফ দুলাল, মামুনুর রহমান মজুমদার, শাহজালাল মজুমদার, আহসান কলিম, হায়দার পারভেজ সুজন ও সিদ্দিক কমিশনার।

বৃহস্পতিবার কমিউনিটি পুলিশের ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজনকে সামনে রেখে চাঁদপুর-কুমিল্লা মহাসড়কের ওপর বিভিন্ন স্থানে তোরণ নির্মাণ করা হয়। স্থানগুলো হচ্ছে হাজীগঞ্জ পৌর ৯নং ওয়ার্ড আলীগঞ্জ, ৭ ও ৮ নং ওয়ার্ডের টোরাগড়, হাজীগঞ্জ পৌরসভার সামনে, হাজীগঞ্জ পশ্চিম বাজার বিশ্ব রোড, ১নং ওয়ার্ড বলাখাল, ৫নং সদর ইউনিয়নের কৌয়ারপল ও ২ নং ইউনিয়ন বাকিলা বাজার।

ওইদিন বৃষ্টি উপেক্ষা করে হাজীগঞ্জ উপজেলার ১২টি ইউনিয়নের ১১৭টি ওয়ার্ড ও পৌরসভার ১২টি ওয়ার্ড কমিটির প্রায় ৪ হাজার সদস্য চাঁদপুর সভায় যোগদান করেছেন বলে জানান, দায়িত্বরত হাজীগঞ্জ থানার কমিউনিটি পুলিশিংয়ের অফিসার এস আই মো. মনির হোসেন।

জেলা কমিউনিটি পুলিশের সভাস্থলে যোগদান করতে হাজীগঞ্জ উপজেলার যেসকল নেতৃবৃন্দ সার্বিক সহযোগিতা ও নেতৃত্ব দেন তারা হচ্ছেন ১ নং রাজারগাও ইউনিয়নের সভাপতি আলী আশ্রাফ। ২নং বাকিলা ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান, কমিউনিটি পুলিশের সভাপতি বাবু রঞ্জিত রায়। ৩নং কমিউনিটি পুলিশের সভাপতি কামাল মজুমদার, ৪নং কালচোঁ ইউনিয়নের চেয়ারম্যান আবু নছর পাটোয়ারী মিন্টুর সহযোগিতায় সভাপতি শাহজালাল মজুমদার ও সিরাজুল ইসলাম। ৫নং সদর ইউনিয়নের চেয়ারম্যান মামুনুর রহমান মজুমদারের সহযোগিতায় আহবায়ক খোরশেদ আলম। ৬নং বড়কূল পূর্ব ইউনিয়নের সভাপতি আবু তাহের ও সাধারণ সম্পাদক মফিজ মিলেটারী। ৭নং বড়কূল পশ্চিম ইউনিয়নের চেয়ারম্যান মহিউদ্দিন মুন্সীর সার্বিক সহযোগিতায় সভাপতি জামাল উদ্দিন খান। ৮নং ইউনিয়নের সভাপতি ফখরুল ইসলাম মিজি। ৯নং ইউনিয়ন সভাপতি রফিক মিলিটারী, ১০নং গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান বিল্লাল হোসেনের সহযোগিতায় সভাপতি হাবিবুর রহমান মাস্টার, ১১ নং ইউনিয়নের চেয়ারম্যান লিটনের সহযোগিতায় সভাপতি গোলাম মোস্তফা মিশু, সম্পাদক কামরুল ইসলাম সোহেল। ১২নং ইউনিয়নের কমিউনিটি পুলিশের সাধারণ সম্পাদক খোরশেদ আলম।

এছাড়াও হাজীগঞ্জ পৌরসভার ১নং ওয়ার্ড সভাপতি শাহজাহান, সম্পাদক দেলোয়ার হোসেন মুন্সী, যুগ্ম সম্পাদক জাহিদুর রহমান জাহিদ। ২নং ওয়ার্ডের সভাপতি ইছাহাক চৌধুরী ও সম্পাদক ফরিদ আলম। ৩নং ওয়ার্ড সার্বিক সহযোগিতা করেন রায়হান রহমান জনি ও মো. হোসেন, সভাপতি আহজাহান বেপারী, সম্পাদক সুমন তালুকদার। ৪নং ওয়ার্ডের সভাপতি হারুন অর রশিদ, সম্পাদক আনোয়ার হোসেন। ৫নং ওয়ার্ড সাধারণ সম্পাদক গাজী মো. নাছির উদ্দিন। ৬নং ওয়ার্ড সাধারণ সম্পাদক শাহআলম। ৭নং ওয়ার্ডের সভাপতি কবির কাজী ও সম্পাদক মোবারক কাজী। ৮নং ওয়ার্ড সাধারণ সম্পাদক সেলিম কাজী। ৯নং ওয়ার্ডের উপদেষ্টা মোস্তফার সহযোগিতায় সভাপতি নোয়াব আলী মিজি ও সম্পাদক ফারুক আহমেদ। ১০নং ওয়ার্ডের সভাপতি আনোয়ার বেপারী, সম্পাদক শফিউল্লা কারী। ১১নং ওয়ার্ড সভাপতি আনোয়ার হোসেন, সম্পাদক রুহুল আমিন মাষ্টার। ১২নং ওয়ার্ডের সভাপতি বশির আহমেদ ও সম্পাদক শাহআলম।

সকল কমিউনিটি পুলিশিংয়ের নেতৃবৃন্দ ও সদস্যদের এবং হাজীগঞ্জ থানার সকল পুলিশ কর্মকর্তাদের চাঁদপুর জেলা কমিউনিটি পুলিশের অনুষ্ঠানস্থলে উপস্থিত থেকে সহযোগিতা করায় কৃতজ্ঞতা জ্ঞাপন করেন থানার অফিসার ইনচার্জ মো শাহআলম এলএলবি।

joypress-2

জহিরুল ইসলাম জয় ||   আপডেট: ০৮:৩0 পিএম, ০৯ অক্টোবর ২০১৫, শুক্রবার

 

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ এমআরআর/২০১৫