Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অপহরণ ও ধর্ষণ মামলা
হাজীগঞ্জ ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অপহরণ ও ধর্ষণ মামলা

হাজীগঞ্জ ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অপহরণ ও ধর্ষণ মামলা

চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলার ১১নং হাটিলা পশ্চিম ইউনিয়নের চেয়ারম্যান ইমাম হোসেন লিটনের বিরুদ্ধে এক প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ ও অপহরণের মামলা দায়ের করা হয়েছে। রবিবার রাতে হাজীগঞ্জ থানায় প্রবাসীর স্ত্রী রওশন আরা রিনা (২৫) বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মামলা নম্বর ৪। সে একই ইউনিয়নের পাতানিশ গ্রামের প্রবাসী আবদুল হালিমের স্ত্রী।

মামলার বিবরণীতে জানা গেছে, গত ২৫ জানুয়ারি প্রবাসীর স্ত্রী হাজীগঞ্জ বাজার থেকে বাড়ি যাওয়ার পথে হাজীগঞ্জ-কচুয়া সড়কে কাঁঠালী গ্রামের ব্রিকস ফিল্ডের সামনে থেকে অপহরণ করে নিয়ে যায় ইউপি চেয়ারম্যান ইমাম হোসেন লিটন।

মামলার বাদী অভিযোগে দাবি করেন, তাকে প্রথমে কুমিল্লা ও পরে চট্টগ্রামের অজ্ঞাত স্থানে জোরপূর্বক আটকে রাখে। সেখানে ১২ দিন বন্দী রেখে ধর্ষণ করে। ৬ ফেব্রয়ারি তাকে ফেলে রেখে ধর্ষণকারী লিটন চেয়ারম্যান চম্পট দেয়। পরে প্রবাসীর স্ত্রী ওই বাড়ি থেকে বের হয়ে অপহরণের খবর এবং তার অবস্থান সম্পর্কে মা-বাবাকে অবহিত করেন। মেয়ের খোঁজ পেয়ে তার বাবা ও মামা চট্টগ্রাম থেকে উদ্ধার করে নিয়ে আসে।

মামলার তদন্ত কর্মকর্তা আবদুল মান্নান বলেন, সোমবার চাঁদপুর সদর হাসপাতালে ওই প্রবাসীর স্ত্রীর শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করা হবে।

মামলার বিষয়টি নিশ্চিত করে হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহ আলম বলেন, বাদীর এজাহারটি আমলে নিয়ে মামলাটি রুজু করা হয়েছে। আসামিকে শিগগিরই গ্রেফতার করা হবে।

এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান ইমাম হোসেন লিটন বলেন, মামলা হয়েছে জেনেছি। তবে সব ঘটনা মিথ্যা। প্রমাণ না হওয়া পর্যন্ত কোন মন্তব্য করবো না।

সূত্র : দ্য রিপোর্ট

|| আপডেট: ১০:২১ পিএম, ০৮ ফেব্রুয়ারি ২০১৬, সোমবার

এমআরআর