Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ আ’লীগের দু’প্রার্থীর লড়াই
হাজীগঞ্জ আ’লীগের দু’প্রার্থীর লড়াই

হাজীগঞ্জ আ’লীগের দু’প্রার্থীর লড়াই

আসন্ন হাজীগঞ্জ পৌরসভা নির্বাচনে প্রতীক পাওয়ার পর পরই পুরোদমে জমে উঠেছে নির্বাচনী হাওয়া। এবারের আসন্ন নির্বাচনে দলীয়ভাবে মেয়র প্রার্থীরা মনোনয়ন পাওয়ায় অনেকটা স্বস্তি মনে হলেও চরম চিন্তাগ্রস্ত দেখা যাচ্ছে কাউন্সিলর প্রার্থীদের মাঝে।

সে তুলনা গত কয়েক দিনের সরেজমিন প্রতিবেদনে পৌর ৪নং ওয়ার্ড মকিমাবাদ ভোটারদের প্রতিক্রিয়া দেথা যায় ভিন্ন চিত্র। ৪নং ওয়ার্ডে এবারের নির্বাচনে মোট ভোটার প্রায় ৩৮শ’। বর্তমানে এ ওয়ার্ড থেকে আওয়ামীলীগের ২ জন ও চরমনাই থেকে এক জন প্রার্থী নির্বাচনে লড়বেন বলে নিশ্চিত হওয়া গেছে। এসব প্রার্থী তাদের নিজ নিজ প্রতীক নিয়ে নির্বাচনী মাঠে নেমে পড়েছেন এবং ভোটারদের দ্বারে গিয়ে প্রচার-প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, ৪নং ওয়ার্ড আওয়ামীলীগ থেকে কাউন্সিলর প্রার্থী যুবলীগ নেতা তাজুল ইসলাম যার প্রতীক উটপাখিও আওয়ামীলীগ নেতা হেদায়েত উল্ল্যা যার প্রতীক পাঞ্জাবী এবং চরমানাই থেকে জাহিদুল আজহার প্রার্থী হয়েছেন যার প্রতীক টেবিল ল্যাম্প। এ ওয়ার্ড থেকে বিএনপির কোনো প্রার্থী না থাকায় আওয়ামীলীগের এ দু’নেতার মধ্যে এবারের নির্বাচন মর্যাদার লড়াই হয়ে দাঁড়িয়েছে।

৪নং ওয়ার্ডের সাধারণ ভোটারদের সাথে কথা বলে জানা যায়, আওয়ামীলীগের ঘাঁটি হিসেবে পরিচিত এলাকার জনপ্রতিনিধি হিসেবে বর্তমান তরুণ প্রজন্মের যুবলীগ নেতা তাজুল ইসলামের অবস্থান সবার মুখে মুখে রব উঠেছে। সে কারণে বলা যায় এবারের নির্বাচনে অনেকটাই এগিয়ে থেকে তাজুল ইসলাম চমক দেখাতে পারেন বলে এমনটাই আশা করছেন তার কর্মী সমর্থকরা ।

এখানকার ভোটারদের চাওয়া এবারের নির্বাচনে যে প্রার্থী আমাদের এলাকার উন্নয়নমূলক কাজে অতীতের চেয়ে আরো ভালো কর্মদক্ষতা দেখাতে পারবে, আমরা দলমত নির্বিশেষে তাকেই বিজয়ী করব।

এ বিষয়ে যুবলীগ নেতা তাজুল ইসলামের সাথে মতামত জানতে চাইলে তিনি চাঁদপুর টাইমসকে বলেন, এলাকার উন্নয়নে কাউন্সিলর প্রার্থী হয়েছি, নিজের জন্য নয়। তবে সুঙ্খল নিরাপদ ও সমৃদ্ধ সমাজ প্রতিষ্ঠার লক্ষ্যে সততা ও নিষ্ঠার সাথে কাজ করে যাবো। আমি নির্বাচিত হলে এলাকার ড্রেনের জলবদ্ধতা, পানি নিস্কাশন, রাস্তা ঘাট উন্নয়ন, গ্যাস-বিদ্যুতের বিষয়ে সবচেয়ে বেশি কাজ করে যাব। তবে উভয় প্রার্থী আশাবাদী জয়ের পথে। আগামী ৩০ ডিসেম্বর নির্বাচনের ফলাফলে জানা যাবে জনগুরুত্বপূর্ণ এ ওয়ার্ডের নির্বাচিত কাউন্সিলর হবেন কে।

জহিরুল ইসলাম জয়, হাজীগঞ্জ করেসপন্ডেন্ট

|| আপডেট: ০৭:১৫ পিএম, ১৪ ডিসেম্বর ২০১৫, সোমবার

এমআরআর