Home / চাঁদপুর / প্রধানমন্ত্রীর জন্মদিনে চাঁদপুর পৌর আওয়ামী লীগের দোয়া
Padma setu hasina
ফাইল ছবি

প্রধানমন্ত্রীর জন্মদিনে চাঁদপুর পৌর আওয়ামী লীগের দোয়া

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্মদিনে শুক্রবার (২৮ সেপ্টেম্বর) চাঁদপুর পৌর আওয়ামী লীগের উদ্যোগে বিভিন্ন মসজিদে দোয়া ও মন্দিরে প্রার্থনার আয়োজন করা হয়েছে।

বিকেলে শেখ হাসিনার দীর্ঘায়ু ও সু-স্বাস্থ্য কামনা করে শহরের বাইতুল আমিন রেলওয়ে জামে মসজিদের মিলাদ ও দোয়ার পূর্বে বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমিনুর রহমান বাবুল।

মিলাদ ও দোয়া পরিচালনা করেন বাইতুল আমিন রেলওয়ে জামে মসজিদের খতিব আলহাজ মাও. তোয়াহা।

এসময় উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাব্বির হোসেন মন্টু দেওয়ান, দপ্তর সম্পাদক এমরান হোসেন সেলিম, সদস্য বাবুল পাটওয়ারী, যুবলীগ নেতা খালেক মিয়াজী, ১০নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মমিন জমাদারসহ ৬ থেকে ১৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি/সাধারণ সম্পাদক ও অন্যান্য নেতৃবৃন্দ।

১ থেকে ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের আয়োজনে পুরাণ বাজার ঐতিহাসিব বড় সমজিদে মিলাদ ও দোয়ার অনুষ্ঠিত হয়েছে। মিলাদ ও দোয়ায় উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের সদস্য মোহাম্মদ আলী মাঝি, নাছির খান, রিঝু পাটওয়ারীসহ ১ থেকে ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি/সাধারণ সম্পাদক ও অন্যান্য নেতৃবৃন্দ।

এছাড়াও পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রাধা গোবিন্দ গোপের উদ্যোগে পুরাণ বাজার বিভিন্ন মন্দিরে বিশেষ প্রার্থনা করা হয়।

প্রতিবেদক- মাজহারুল ইসলাম অনিক
২৮ সেপ্টেম্বর, ২০১৮