Home / শীর্ষ সংবাদ / হাজীগঞ্জে ৩ গ্রামের মারামারির জেরে প্রাণ গেলো যুবকের
মারামারি

হাজীগঞ্জে ৩ গ্রামের মারামারির জেরে প্রাণ গেলো যুবকের

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলায় তিন গ্রামের মারামারির ঘটনার জেরে ইমন হোসেন (২৭) নামের এক যুবক নিহত হয়েছে। ২৩ ফেব্রুয়ারী শুক্রবার সন্ধ্যায় ওই উপজেলার ২ নং বাকিদা ইউনিয়নের জনতা বাজারে এ ঘটনা ঘটে।

নিহত যুবক লোধপাড়া গ্রামের হারুনুর রশিদের ছেলে এবং সে পেশায় একজন বার্ণিশ মেস্ত্রী।

নিহতের চাচা আব্দুল হান্নান বলেন, আমি শুনেছি যে আমাদের জনতা বাজারে একটি মারামারি হয়েছে এবং মারামারির পর আমার ভাতিজা সেখানে আহত অবস্থায় অজ্ঞান হয়ে পড়ে রয়েছে। আমরা খবর পেয়ে তাকে সেখান থেকে উদ্ধার করে চাঁদপুর সরকারি হাসপাতালে নিয়ে আসলে তার মৃত্যুর বিষয়টি জানতে পারি।

জেঠ্যাতো ভাই নাঈম ইসলাম জানান,
শুক্রবার সন্ধ্যায় নিহত ইমন জনতা বাজারে বসা ছিলো। তখন বাজারের কাছে দুই গ্রুপের মারামারির ঘটনার কথা জানতে পারেন। তারপর শুনেন যে তার চাচাতো ভাই ইমন হোসেন মাথায় প্রচন্ড রকমের আঘাত পেয়ে রক্তাক্ত জখম হয়ে আহত অবস্থায় পড়ে আছে। তারা তাকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে একটি বিশ্বস্ত সূত্র থেকে জানা যায়, ঘটনার আগের দিন ওই এলাকায় রাজারগাঁও গ্রাম, সাকছিপাড়া ও নোহাটা গ্রামসহ এই ৩ গ্রামের মধ্যে একটি মারামারির ঘটনা ঘটে। বৃহস্পতিবারের ওই ঘটনায় দুটি গ্রাম মিলে একটি গ্রামের লোকজনকে মারধর করেন। তারই সূত্র ধরে ঘটনার দিন সন্ধ্যায় মার খাওয়া গ্রামের লোকজন সিএনজি স্কুটার যোগগে জনতা বাজারে গিয়ে মারামারি ঘটনা ঘটান। এই সময় নিহত ইমন হোসেন মারামারি ছাড়াতে এগিয়ে গেলে হামলাকারী দলের লোকজন তার মাথায় এবং শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে রক্তাক্ত যখন করে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

এ বিষয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুর রশিদদের সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন, মারামারির ঘটনায় যুবকের মৃত্যু হয়েছে। ঘটনাস্থল পরিদশন এবং তদন্ত করা হচ্ছে। স্বজনরা হাসপাতালে মরদেহের সাথে আছে।

এই সংবাদ লেখা পর্যন্ত চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের করে ডোরে নিহতের লাশ পড়ে থাকতে দেখা গেছে।

প্রতিবেদক: কবির হোসেন মিজি, ২৩ ফেব্রুয়ারি ২০২৪