Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / একটি সুন্দর আধুনিক মতলব গড়বো: মায়া চৌধুরী এমপি
আধুনিক

একটি সুন্দর আধুনিক মতলব গড়বো: মায়া চৌধুরী এমপি

চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদূর প্রসারী পরিকল্পনায় বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নের রোল মডেল। তার নিপুণ পরিকল্পনা এবং দৃঢ় নেতৃত্বে এদেশ উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে চলেছে। আমি নির্বাচনের আগে প্রতিশ্রুতি করেছিলাম তা অপূর্ণ রাখবো না। আপনারা দোয়া করবেন আল্লাহ যদি আমাকে হায়াৎ আর তাওফিক দান করেন, তাহলে মতলবকে আমি নতুন করে সাজাবো। একটি সুন্দর আধুনিক মতলব গড়বো। মতলববাসীর স্বপ্ন পূরণ করবো ইনশাআল্লাহ।

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ছিল বাংলাদেশের জন্য অতি গুরুত্বপূর্ণ একটি নির্বাচন। এই নির্বাচন ছিল গণতন্ত্র রক্ষা এবং ডিজিটাল বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠার পথে একটি মাইলফলক। রাষ্ট্র পরিচালনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষতা ও সাফল্য ঈর্ষণীয়। এই ধারা অব্যাহত থাকলে দ্রুতই আমরা উন্নত-সমৃদ্ধ দেশে পরিণত হবো।

তিনি আরো বলেন, বিশ্বের অনেক দেশই এখন বাংলাদেশের উন্নয়ন মডেল অনুসরণ করছে, যা প্রকারান্তরে শেখ হাসিনার দর্শনকে অনুসরণ করা।

শুক্রবার সন্ধ্যায় (২৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মোহনপুরে নিজ বাড়িতে স্থানীয় নেতাকর্মীদের সাথে এক মতবিনিময় সভায় এই কথা বলেন মায়া চৌধুরী।

তিনি বলেন, গত ১০ বছরে মতলবে যে উন্নয়ন হয়েছে, আগামী ৫ বছরে তার চেয়ে বেশি উন্নয়ন হবে। মতলবে গত ৫ বছরে তেমন কোন উন্নয়ন হয়নি, এবার উন্নয়ন হবে। মতলবের ছোট বড় যতরকমের অসমাপ্ত কাজ আছে তা পর্যায়ক্রমে করা হবে। মতলব আর মতলব থাকবে না, মিনি সিংগাপুরে পরিণত হবে।
এ লক্ষে চাঁদপুর-২ এলাকার জনগণকে উন্নয়নের পথে সহযোদ্ধা হতে হবে। আওয়ামী লীগে ষড়যন্ত্রকারীদের কোন স্থান নেই। যারা দলের নিবেদিত প্রাণ তাঁদের নিয়েই দল এগিয়ে যাবে। ত্যাগি ও দুর্দিনের কর্মীদেরকে মুল্যায়ন করা হবে। পর্যায়ক্রমে এলাকার সকল চাহিদা পূরন করা হবে। কোনো উন্নয়ন বাকী থাকবেনা ইনশাল্লাহ।

মায়া চৌধুরী আরও বলেন,সামনে উপজেলা পরিষদ নির্বাচন কোনো দলীয় প্রতীক থাকবেনা। সবার জন্য নির্বাচন উন্মুক্ত। তবে যারা ত্যাগি,পরীক্ষিত জনগণের সাথে সম্পৃক্ত এমন লোককে বেেেছ নিবে জনগণ। তাই জনগণের কাছে যাওয়ার আহবান জানান।

এসময় বাংলাদেশ আওয়ামী লীগের আইনবিষয়ক উপ-কমিটির সদস্য ব্যারিস্টার আশফাক চৌধুরী মাহি, ছেংগারচর পৌরসভার সাবেক মেয়র আলহাজ্ব রফিকুল আলম জজ, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মানিক দর্জি, জহিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ গাজী মুক্তার, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সদস্য রাধেশ্যাম চান্দু, বাংলাদেশ আওয়ামী লীগের উপ-কমিটির সদস্য আহসান উল্লাহ হাসান, মোঃ শাহ আলম সিদ্দিকী, মোঃ সবুজ,মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই প্রধান,এখলাছপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রেহান উদ্দিন নেতা, বাগানবাড়ি ইউপির সাবেক চেয়ারম্যান মুক্তিযোদ্ধা নান্নু মিয়া, ফলাজীকান্দি ইউপির সাবেক চেয়ারম্যান দেলোয়ার হোসেন দানেশ,আওয়ামী লীগ নেতা বোরহান চৌধুরী, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফ, যুবলীগের সদস্য হাসান মোর্শেদ আহার চৌধুরী, সুলতানাবাদ ইউপি চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক, জহিরাবাদ ইউপি চেয়ারম্যান এসএম সেলিম রেজা, ছেংগারচর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক জাকির খান, পৌরসভার সাবেক প্যানেল মেয়র রুহুল আমিন মোল্লা, দূর্গাপুর ইউপির সাবেক চেয়ারম্যান দেওয়ান আবুল খায়ের,কলাকান্দা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এটিএম মজিবুর রহমান, পৌর কৃষকলীগের সভাপতি আব্দুল কাদির প্রধান,পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি রফিকুল ইসলাম রিপন,পৌর যুবলীগ নেতা কামরুজ্জামান কামাল, ছেংগারচর পৌর আওয়ামী লীগের নেতা খোকন প্রধান, জাহাঙ্গীর ভুইয়া, মোসলেম দেওয়ান, আবুল বাশার, দিদার মোল্লা, আলমগীর মিয়াজী, ছেংগারচর সরকারি কলেজ ছাত্রলীগের আহবায়ক মনির হোসেন,উপজেলা যুবলীগ নেতা মোঃ কামরুল হাসান মামুন, রহমত উল্লাহ সরকার লিখন,উপজেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র যুগ্ম-আহবায়ক তামজিদ সরকার রিয়াদ, মোসাদ্দেক হাওলাদার মামুন, এসএম নোমান দেওয়ান, পৌর যুবলীগ নেতা ইসমাইল হোসেন, শ্রমিকলীগ নেতা শামীম প্রধান, মোঃ বিল্লাল হোসেন মিজি, মোঃ নাজমুল খান,অ্যাড,আল-আমিন উজ্জল, ফতেপুর পশ্চিম ইউনিয়ন ছাত্ররীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান কাজল,মোহনপুর ইউনিয়ন যুবলীগ নেতা বাবু প্রমানিক, হোসেন প্রমানিক, খোরশেদ আলম, মোহনপুর ইউনিয়ন সেচ্ছাস্বেক লীগের সাধারণ সম্পাদক অলিউল্লাহ অলি, মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের ১ নাম্বার সদস্য সদরুল আমিন, সদস্য জোবায়ের আহম্মেদ জনি,প্রমূখ।

সন্ধ্যার পূর্বে এদিকে চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার মুন্সীর হাট উচ্চ বিদ্যালয়ের নব-নির্বাচিত ম্যানেজিং কমিটি ও শিক্ষকরা চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এর সাথে ফুল দিয়ে শুভেচ্ছা জানান এবং সৌজন্য স¦াক্ষাত করেন। এসময় মুন্সীর হাট উচ্চ বিদ্যালয়ের নব-নির্বাচিত ম্যানেজিং কমিটি সভাপতি মোঃ হোসাইন আহম্মেদ কঁচি, প্রধান শিক্ষক মোঃ ছাখাওয়াত উল্লাহ, অভিভাবক সদস্য মোঃ মোস্তফা গাজী, মোঃ মোসফিক আলম, শিক্ষক প্রতিনিধি হাজ্বী মোঃ শহীদ উল্লাহ প্রমূখ উপস্থিত ছিলেন।

নিজস্ব প্রতিবেদক, ২৩ ফেব্রুয়ারি ২০২৪