Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে ১৬ সরকারি দপ্তরের কর্মকর্তা কর্মচারীদের মানববন্ধন
হাজীগঞ্জে ১৬ সরকারি দপ্তরের কর্মকর্তা কর্মচারীদের মানববন্ধন

হাজীগঞ্জে ১৬ সরকারি দপ্তরের কর্মকর্তা কর্মচারীদের মানববন্ধন

চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলা প্রশাসনের ১৬ সরকারি দপ্তরের কর্মকর্তা-কর্মচারীগণের মানববন্ধন বৃহস্পতিবার উপজেলা পরিষদের সামনে অনুষ্ঠিত হয়।

৬ দফা দাবি আদায়ের লক্ষ্যে প্রকৃচি ও বিসিএস (২৬ ক্যাডার, নন-ক্যাডার ও ফাংশনাল) সমন্বয় কমিটি এবং ১৬টি দপ্তরের কর্মকর্তা কর্মচারীদের ব্যানারে হাজীগঞ্জ উপজেলার সকল কর্মকর্তা-কর্মচারীগণ এই মানববন্ধনে অংশগ্রহণ করে।

বেতন-ভাতাদির ওপর ইউএনও ও উপজেলা চেয়ারম্যানগণের স্বাক্ষরের অফিস আদেশ (৪০২) বাতিল, সিলেকসন গ্রেড ও টাইমস্কেল পুনর্বহাল করা, স্ব-স্ব মন্ত্রণালয় স্ব-স্ব ক্যাডার অফিসার দ্বারা পরিচালনা করা, আন্তঃক্যাডার বৈষম নিরসন, পদোন্নতির ক্ষেত্রে সবাইকে সমান সুযোগ দেয়া, উপজেলা থেকে কেন্দ্রীয় পর্যায়ের সর্বোচ্চ কর্মকর্তাদের পদমর্যাদা একই রাখার দাবিতে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এ সময় মানবন্ধন শেষে বক্তব্য রাখেন ২৬ ক্যাডার, নন-ক্যাডার ও ফাংশনাল গ্রুপ হাজীগঞ্জ উপজেলা শাখার সভাপতি ও উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাইফুল ইসলাম, সহ-সভাপতি ও উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ জুলফিকার আলী, সাধারণ সম্পাদক ও উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মোহাম্মদ আমানুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভেটেনারী সার্জন ডাঃ মোঃ মুকবুল হোসেন, সদস্য ও মেডিকেল অফিসার ডাঃ মোঃ মিজানুর রহমান, উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ মাহবুব রশিদ প্রমুখ।

জহিরুল ইসলাম জয়

||আপডেট: ১০:১৭  পিএম, ০৫ নভেম্বর ২০১৫, বৃহস্পতিবার

এমআরআর