Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত
পুলিশের

হাজীগঞ্জে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

হাজীগঞ্জ থানা পুলিশের আয়োজনে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার বিকালে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আলমগীর হোসেন রনির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন, হাজীগঞ্জ-ফরিদগঞ্জ থানার নবাগত সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার সোহেল মাহমুদ।

এ সময় তিনি বলেন, পুলিশ মাঠে ময়দানে জনগনের সেবক হয়ে কাজ করতে বদ্ধপরিকর। আমি কথায় নয় কাজে বিশ্বাসী। আমি মানুষের সাথে মিলেমিশে কাজ করতে চাই। এই দুই উপজেলার সাধারণ মানুষের এবং আইন-শৃঙ্খলা রক্ষার্থে সব সময় কাজ করতে আগ্রহী।

ওপেন হাউজ ডেতে বক্তারা বলেন, কিশোর গ্যাংরা রাজনৈতিক নেতাদের ছত্রছায়ায় রয়েছে হাজিগঞ্জ থানা পুলিশের আয়োজনে ওপেন হাউজ ডে তে উঠে এসেছে এমন চাঞ্চল্যকর তথ্য। এছাড়াও অনুষ্ঠানে মাদক, কিশোর গ্যাং, কিশোর চোর ছিনতাইকারী, যানজট ও সিএনজিসহ বোগদাদ বাসগুলোর নিয়ন্ত্রণসহ বিভিন্ন বিষয় তুলে ধরেন বক্তারা।

ওপেন হাউজ ডে হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক মোশাররফ হোসেনের উপস্থাপনায় বক্তৃতা করেন ট্রাফিক সার্জেন্ট জাহাঙ্গীর আলম, হাজীগঞ্জ থানা কমিউনিটি পুলিশিং এর সভাপতি আলী আশরাফ দুলাল, সাধারণ সম্পাদক আশরাফুল আলম চৌধুরী, পৌর শাখার সভাপতি আহসান হাবীব অরুণ, সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন মিন্টু, হাজীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি খালেকুজ্জামান শামীম. সাধারণ সম্পাদক এনায়েত মজুমদার, সাবেক ছাত্রলীগ নেতা সত্য ব্রত ভদ্র মিঠুন, কমিউনিটি পুলিশিংয়ের পৌর ও ইউনিয়ন নেতৃবৃন্দের পক্ষে বক্তৃতা করেন রেজাউল করিম মিন্টুসহ অন্যান্যরা।

ওপেন হাউজ ডে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হাজীগঞ্জ পৌরসভার নবনির্বাচিত কাউন্সিলরবৃন্দ, ওয়ার্ড ও ইউনিয়ন থেকে আমন্ত্রিত কমিউনিটি পুলিশিং এর নেতৃবৃন্দ।

প্রতিবেদক:জহিরুল ইসলাম জয়,১৮ ফেব্রুয়ারি ২০২১