Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জে সৎ ভাইকে খুনের অভিযোগ
হাজীগঞ্জে সৎ ভাইকে খুনের অভিযোগ

হাজীগঞ্জে সৎ ভাইকে খুনের অভিযোগ

চাঁদপুরের হাজীগঞ্জে ভাইয়ের হাতে সৎ ভাই খুনের অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (১৬ অক্টোবর) সকাল সাড়ে ৭টায় উপজেলার ২নং বাকিলা ইউনিয়নের শ্রীপুর বেপারী বাড়ীতে এ ঘটনা ঘটে। নিহত ব্যাক্তি মো. শাহ আলম (৫৫) তার ছোট সৎ ভাই মো. স্বপন (৩৮) এর লাঠির আগাতে খুন হয়েছে বলে অভিযোগ উঠে।

নিহত শাহ আলমের স্ত্রী রিনা বেগম জানান, “তার দেবর (সৎ ভাই) স্বপন ও হাসনাত গত দুই বছর যাবৎ বাড়ীর সম্পত্তি নিয়ে তাদের সাথে বিরোধ রয়েছে। স্বপন ও হাসনাত জোরপূর্বক আমাদের বসত ঘরের চার পাশ দিয়ে বেড়া দিয়ে দিয়েছে। যেন আমরা ঘর থেকে বের না হতে পারি।

শুক্রবার সকালে নিহত শাহ আলম বেড়ার উপর দিয়ে বের হলে ছোট ভাই (সৎ ভাই) স্বপন লাঠি দিয়ে আঘাত করলে মাটিতে লুটিয়ে পড়ে। এতে ঘটনাস্থলেই শাহ আলম মারা যায়। পরে পুলিশ আসলে স্বপন, হাসনাত ও সৎ মা মর্জিনা বেগম পালিয়ে যায়।

ঘটনাস্থলে যাওয়া কয়েকজন স্থানীয়রা জানান, হত্যাকান্ডটি পরিকল্পিত বলে আমাদের ধারণা। গত কয়েকদিন যাবৎ সৎ ভাই স্বপন, হাসানাত বিভিন্ন সময়ে শাহ আলমকে হুমকি দিয়ে আসছে বাড়ী থেকে বের হয়ে যেতে।

হাজীগঞ্জ থানার ওসি মো. শাহ আলম জানান, “ঘটনাটির খবর পেয়ে দ্রুত এস আই বিপ্লব সিংহ ঘটনাস্থলে ছুটে যান এবং লাশ ময়না তদন্তের জন্য চাঁদপুর মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট আসলেই আসামীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।”

। আপডেট 0৪:৫৪ পিএম, ১৭ অক্টোবর, ২০১৫ শনিবার

প্রতিনিধি/ডিএইচ

জহিরুল ইসলাম জয়[/author]