Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জে সৎ বোনের সাথে প্রেম : অতপর বোনকে অপহরণ
হাজীগঞ্জে সৎ বোনের সাথে প্রেম : অতপর বোনকে অপহরণ

হাজীগঞ্জে সৎ বোনের সাথে প্রেম : অতপর বোনকে অপহরণ

মেহেদী হাছান, হাজীগঞ্জ (চাঁদপুর) :

সৎ ভাইয়ের হাতে অপহরণের শিকার চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলার বড়কুল গ্রামের মুন্নী (১৪) নামে এক স্কুল ছাত্রী। অপহরণকারী সৎভাই মাসুদ (১৯) সহ মুন্নীকে অবশেষে উদ্ধার করেছে হাজীগঞ্জ থানা পুলিশ।

সোমবার দিবাগত রাতে ব্রাক্ষণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলার চরলহানিয়া গ্রামের নাজিমের বাড়ি (নিজ বাড়ি) থেকে অপহৃত রিফাত আরা মুন্নী ও প্রেমিক সৎ ভাই আশিকুর রহমান মাসুদকে উদ্ধার করে পুলিশ।

এ ব্যাপারে হাজীগঞ্জ থানা পুলিশ সূত্রে জানা যায়, গত ৬ জুন স্কুল ছাত্রী মুন্নী বিদ্যালয়ে যাওয়ার পথে অপহরণের শিকার দাবি করে হাজীগঞ্জ থানায় তার ভাই মো. আব্দুল আজিজ বাদী হয়ে একটি অপহরণ মামলা দায়ের করে।

ঘটনার বিবরণে জানা যায়, অপহরণকারীর ছেলের বাবা নাজিম ও অপহৃত মেয়ের মা উভয়ই স্বামী-স্ত্রী ছিলেন। গত ৫-৭ বছর পূর্বে তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে। কিন্তু এরই মধ্যে সৎ ভাই ও বোনের মধ্যে প্রেমের সম্পর্ক সৃষ্টি হয়।

হাজীগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেলোয়ার হোসেন বলেন, বড়কুল বাড়ির ওই ছাত্রী বিদ্যালয়ে দীর্ঘদিন ধরে অনপুস্থিত ছিলো।

হাজীগঞ্জ থানা অফিসার ইনচার্জ শাহ আলম চাঁদপুর টাইমসকে জানান, ওই ছাত্রীকে উদ্ধার করা হয়েছে। উপজেলার বড়কুল এলাকায় তাদের বাড়ি। হাজীগঞ্জ বাজারস্থ শহীদ আলী আজ্জম সড়কের এক ভাড়া বাসায় থাকতো ওই ছাত্রীর পরিবার।

আপডেট:   বাংলাদেশ সময় : ১০ আষাঢ় ১৪২২ বঙ্গাব্দ, মঙ্গলবার ২৩ জুন ২০১৫ খ্রিস্টাব্দ, ০৪:৫৬ পূর্বাহ্ণ

 

চাঁদপুর টাইমস : প্রতিনিধি/ এমআরআর/২০১৫

চাঁদপুর টাইমস ডট কম-এ প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না