উপজেলা সংবাদ

হাজীগঞ্জে স্যামসাং মোবাইল শোরুমে প্রতারণার অভিযোগ

জহিরুল ইসলাম জয়: আপডেট: ০৯:১৫ অপরাহ্ন, ২১ সেপ্টেম্বর ২০১৫,  সোমবার

হাজীগঞ্জ বাজারে স্যামসাং মোবাইল ব্রাঞ্চ শোরুমে গ্রাহকদের সাথে মোবাইল সেটের অফার নিয়ে প্রতারণার অভিযোগ উঠেছে।
গ্রাহকের অভিযোগসূত্রে জানা যায়, চলতি মাসের শুরুতে পশ্চিম বাজার দি-ফার্মাস ব্যাংকের নিচতলায় জাঁকজমকভাবে স্যামসাং শোরুমের কার্যক্রম শুরুর পর থেকে এ পর্যন্ত গ্রাহকদের সাথে পণ্যের ওপর বিভিন্ন অফার গোপন রেখে প্রতারনা চালিয়ে আসছে প্রতিষ্ঠানটির কর্মকর্তারা।

অফার লুকোচুরি নিয়ে কয়েক বার গ্রাহকদের সাথে কর্মকর্তাদের গোপনে রফাদফা হয়েছে বলে জানা যায়।

প্রতরণা বিষয়ে সর্বশেষ গত ২০ সেপ্টম্বর রবিবার মকিমাবাদ এলাকার বাসিন্ধা সবুজ নামের এক গ্রাহক রবি ব্যান্ডের একটি স্যামসাং মোবাইল (যে কোরাই ফাইভ) ১২ হাজার ৯শত ৯০ই টাকা দিয়ে ক্রয় করে। কিন্তু স্যামসাং শোরুমের কর্মকর্তারা এর সাথে রবি ব্যান্ডের সকল অফারের বিস্তারিত জানালেও মূল ম্যাসেজের অপশনের অফারটি গোপন রেখে বিক্রি করেন। অথচ ম্যাসেজ অপশনে রয়েছে ফ্রিজসহ নগদ ডিসকাউন্ড । যদি ফ্রিজ নাও পায় কমপক্ষে অন্তত নগদ ১ হাজার টাকার ডিসকাউন্ড পাবেন গ্রাহকরা।

পরে ওই গ্রাহক বাজারের পৌর মার্কেটের ২য় তলায় প্লে স্টোরে যাছাই করতে গিয়ে এমন তথ্য পান এবং ওই দিন রাতেই স্যামসাং শোরুমে গিয়ে অফারটির বিষয় বললে কর্মকর্তারা নানা অজুহাত দেখান।

শোরুমটির দায়িত্বরত ম্যানেজার হাসিব হোসেন বলেন, “অফারটি আমাদের কাছে এখন পর্যন্ত এসে পৌছেনি। আমরা এই মাত্র হেড অফিসে যোগাযোগ করে অফারটি সম্পর্কে নিশ্চিত হয়েছি। এ অনাকাঙ্খিত ঘটনার জন্য দুঃখ প্রকাশ করছি ।”

স্যামসাং মোবাইলের এরিয়া ম্যানেজার মূদুল রবি ব্যন্ডের সকল অফারের কথা স্বীকার করে বলেন, “উক্ত ঘটনাটি সুরাহ করতে কর্তৃপক্ষের সাথে আলাপ করে বিষয়টি অতি জরুরী ভিওিতে সমাধান করা হবে।”

ভুক্তভোগী গ্রাহক সবুজ বাজার ব্যবসায়ী নেতাদের জানালে তারাও এর সমাধান দিতে কোম্পানীর কর্মকর্তাদের অনুরোধ করেন।

Share