Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে সাংবাদিক মেহেদীর পিতৃবিয়োগ
সাংবাদিক

হাজীগঞ্জে সাংবাদিক মেহেদীর পিতৃবিয়োগ

হাজীগঞ্জ প্রেসকাবের সদস্য ও উপজেলা সাংবাদিক কল্যাণ সমিতির সহ-সভাপতি মো. মেহেদী হাছানের বাবা হাজী আব্দুর রশিদ সর্দার আর নেই। (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। শুক্রবার সকালে তিনি নিজ বাড়িতে বার্ধক্যজনিত কারণে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল প্রায় ৮০ বছর।

মরহুম হাজী আব্দুর রশিদ সর্দার হাজীগঞ্জ পৌরসভাধীন ৬নং ওয়ার্ড মকিমাবাদ গ্রামের সর্দার বাড়ির মৃত আব্দুল করিম সর্দারের ছেলে। তিনি স্ত্রী, ৫ ছেলে ও ১ মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

আজ (শুক্রবার) বাদ জুমআ হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদে প্রথম ও পরে সর্দার বাড়ি জামে মসজিদে মরহুম হাজী আব্দুর রশিদ সর্দারের দ্বিতীয় জানাযা অনুষ্ঠিত হয়। এরপর মরহুমের নিজ বাড়ির পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

এ দিকে মরহুম হাজী আব্দুর রশিদের মৃত্যুকে শোক প্রকাশ করে মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, হাজীগঞ্জ পৌরসভার মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন, হাজীগঞ্জ প্রেসকাবের প্রতিষ্ঠাতা সদস্য জহিরুল ইসলাম লিটন, হাজীগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতির সভাপতি কামরুজ্জামান টুটুলসহ প্রেসকাব, সাংবাদিক কল্যাণ সমিতি, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

প্রতিবেদক: জহিরুল ইসলাম জয়, ১ জুলাই ২০২২