Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে বসত ঘরে হামলা : আহত ২
মতলবে বসত ঘরে হামলা : আহত ২

মতলবে বসত ঘরে হামলা : আহত ২

চাঁদপুর মতলব দক্ষিণে বহরী গ্রামের গাজী বাড়ীতে বসত ঘরে হামলা, ভাংচুর ও গৃহবাসীকে শ্লীলতাহানির চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এতে দুজন আহত হয়েছে।

ঘটনাটি ঘটেছে গত শনিবার রাত আনুমানিক ১০টায় বহরী গ্রামের রুবেল গাজীর বসত ঘরে। এ ব্যাপারে ক্ষতিগ্রস্তরা বিজ্ঞ আদালতে মামলা দায়ের করেছে।

এলাকাবাসী ও মামলা সূত্রে জানা যায়, ওই বাড়ীর মৃত সিরাজ উদ্দিন গাজীর ছেলে রুবেল ও শাহ আলম গাজী গংদের সাথে একই বাড়ীর আলী আহম্মদ গাজীদের সাথে দীর্ঘদিন যাবৎ বসত বাড়ীর জায়গা সম্পত্তি নিয়ে বিরোধ চলছিল। আলী আহম্মদ গাজী গংরা প্রভাবশালী হওয়ায় সিরাজ উদ্দিন গাজীর পরিবারের উপর তারা বিভিন্ন সময় অন্যায় অত্যাচার করে আসছে।

সিরাজ উদ্দিন গাজীর ছেলে জামাল গাজীর স্ত্রী আমেনা বেগম বলেন, ‘শনিবার রাতে সন্তানকে নিয়ে তিনি ঘুমিয়ে থাকেন। পূর্ব পরিকল্পিতভাবে রাত ১০টায় ঘরের দরজা ভেঙ্গে ভিতরে ডুকে রাজ্জাক গাজীর ছেলে কামাল গাজীসহ ৪/৫ জন দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে হামলা ও ভাংচুর করে। এছাড়া তাকে শ্লীলতাহানির চেষ্টা করে এবং বেধরক মারধর করে। তার ডাক চিৎকারে পাশ্ববর্তী ঘরে থাকা শ্বাশুড়ী ফাতেমা বেগমসহ অন্যান্য লোকজন এগিয়ে আসলে তাদেরকেও মারধর করে।’

এতে ফাতেমা বেগমও আহত হয়। আশ-পাশের বহু লোকজন ছুটে আসলেও প্রানের ভয়ে কেউ কিছু বলেনি। কামাল গাজী ছাড়াও আলী আহম্মদ, জলিল গাজী দেলোয়ার গাজী ও সুরুজ গাজী সংবদ্ধ হয়ে ঘরে থাকা সকল আসবাবপত্র সুকেচ, হাড়িপাতিল ভেঙ্গে তছনছ করে।

এদিকে হামলায় গুরুতর আহত আমেনা বেগমকে ওইদিন রাতেই চাঁদপুর ২৫০ শয্যা বিশিষ্ট্য জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এ ব্যাপারে হামলাকারীদের সাথে যোগাযোগ করলে তারা বলেন জায়গা নিয়ে তাদের সাথে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলছে। হামলা ভাংচুরের বিষয়টি তারা অস্বীকার করেন।

প্রতিবেদক:মাহফুজ মল্লিক

Leave a Reply