Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে যথাযথ মর্যাদায় শোক দিবস পালিত
joy

হাজীগঞ্জে যথাযথ মর্যাদায় শোক দিবস পালিত

হাজীগঞ্জে যথাযথ মর্যাদায় জাতীয় শোকদিবস পালিত হয়। রোববার সকালে উপজেলা বঙ্গবন্ধু মুরাল চত্বরে একে একে ফুলের ঢালা নিয়ে শ্রদ্ধাঞ্জলী জানান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার, উপজেলা চেয়ারম্যান গাজী মো.মাঈনুদ্দিন,থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশিদ, মেজর অব.রফিকুল ইসলাম বীর উত্তম এমপির পক্ষে উপজেলা উন্নয়ন কমিটির যুগ্ন-আহবায়ক হাজী জসিম উদ্দিন ও জেলা আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক আহসান হাবিব অরুণ ।

পৌর আওয়ামী লীগের সভাপতি মেয়র আ.স.ম মাহবুব-উল আলম লিপন ও সাধারন সম্পাদক সৈয়দ আহমেদ খসরু,উপজেলা যুবলীগের আহবায়ক মাসুদ ইকবাল ও যুগ্ন-আহবায়ক জাকির হোসেন সোহেল,পৌর যুবলীগের আহবায়ক হায়দার পারভেজ সুজন ও সাধারণ সম্পাদক তাজুল ইসলাম,উপজেলা ছাত্রলীগের সভাপতি এবায়েদুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক আবু ইউসুফ মহন গাজী,পৌর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি সোহেল আলম বেপারী ও সাধারণ সম্পাদক মেহেদী হাছান রাব্বি প্রমুখ।

এছাড়াও পৌর এলাকা ও সকল ইউনিয়নে আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্যোগে মিলাদ ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। সে সাথে বিভিন্ন অফিস, শিক্ষা প্রতিষ্ঠান ও ইউনিয়ন পরিষদ কার্যালয়ে শোক দিবস পালন করতে দেখা যায়।

জহিরুল ইসলাম জয় , ১৫ আগস্ট ২০২১