Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে মালিবাড়ির মহিলার সাথে প্রবাসীর অসামাজিক কার্যকলাপ
rape

হাজীগঞ্জে মালিবাড়ির মহিলার সাথে প্রবাসীর অসামাজিক কার্যকলাপ

 

চাঁদপুর জেলার হাজীগঞ্জ পৌরসভাধীন মকিমাবাদ গ্রামের মালিবাড়ির এক মহিলার সাথে অসামাজিক কার্যকলাপের অভিযোগ উঠেছে কালচোঁ উত্তর ইউনিয়নের মহব্বতপুর গ্রামের সৌদি প্রবাসী আকতার হোসেনের বিরুদ্ধে। এ ঘটনায় স্থানীয় সালিশদারের কাছে মুচলেকা দিয়ে রক্ষা পেলেন আকতার। শনিবার সকালে মালিবাড়িতে সালিশ বৈঠক অনুষ্ঠিত হয়।

এলাকাবাসীর সাথে কথা বলে জানা গেছে, কালচোঁ মির্জা বাড়ির তাজুল ইসলাম মাস্টারের ছেলে জাকির হোসেন মালিবাড়িতে জায়গা ক্রয় করে বাড়ি করেন। সেখানে জাকিরের স্ত্রী দুই সন্তান নিয়ে থাকেন। জাকির হোসেন ও আকতার হোসেন দূর সর্ম্পকীয় আত্মীয়। দু’জনেই সৌদি প্রবাসী। আত্মীয়তার সূত্র ধরে আকতার জাকিরের বাসায় আসা-যাওয়া করেন। আসা-যাওয়ার কারণে জাকিরের স্ত্রীর সাথে আকতারের অবৈধ সর্ম্পক গড়ে উঠে। সম্প্রতি আকতার হোসেন দেশে আসলে এ সর্ম্পক আরো গভীর হয়ে উঠে। জাকিরের ভাইদের কাছে দুই জনের সর্ম্পকের কথা ফাঁস হয়ে যায়।

গত শনিবার মালিবাড়িতে সাবেক কমিশনার শাহজাহান সাজু ও আলী আশ্রাফ মুদির নেতৃত্বে সালিশ বৈঠক অনুষ্ঠিত হয়। সেখানে আকতারের কাছ থেকে জাকিরের বাসায় যাতায়াত না করার জন্য দেড় শত টাকার স্ট্যাম্পে স্বাক্ষর নেওয়া হয়। ঘটনাটি এলাকায় ব্যাপক ভাবে আলোচিত ও সমালোচিত হচ্ছে।

স্থানীয়ভাবে জানা গেছে, আকতার হোসেনের বিরুদ্ধে এলাকায় এ ধরনের একাধিক অসামাজিক ঘটনার অভিযোগ রয়েছে।

জহিরুল ইসলাম জয়, হাজীগঞ্জ করেসপন্ডেন্ট

 

|| আপডেট: ০৮:২১ পিএম, ১১ জানুয়ারি ২০১৬, সোমবার

এমআরআর