Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে মামলা প্রত্যাহার না করায় হামলা
হাজীগঞ্জে মামলা প্রত্যাহার না করায় হামলা

হাজীগঞ্জে মামলা প্রত্যাহার না করায় হামলা

মামলা প্রত্যাহার না করায় হাজীগঞ্জ উপজেলার দেশগাঁও গ্রামের শামছুল আলম স্বপন বাহিনীর হামলার শিকার হয়েছেন ওই গ্রামের বাদীপক্ষ আবদুল হামিদ ভুঁইয়া। শুক্রবার রাতে দেশগাঁও আমিন বাড়ীর রাস্তার উপর এই হামলার ঘটনা ঘটে।

হামলায় আহত আবদুল হামিদ ভুঁইয়া হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। তার ছেলে ইকবাল হোসেন সুমন বাদী হয়ে হাজীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে দেখা গেছে বিবাদীরা হলেন শামছুল আলম স্বপন, অহিদুল ইসলাম, হেলাল উদ্দিন, নজরুল ইসলাম ও মো. দুলালসহ অজ্ঞাত ৪/৫ জন।
অভিযোগে উল্লেখ করা হয়, উৎ পেতে থাকা স্বপন বাহিনী আবদুল হামিদ ভুইয়ার উপর হামলা চালায়। হামলায় ডাক-চিৎকার শুনে এলাকাবাসী এগিয়ে আসে। পরে আবদুল হামিদকে উদ্ধার করে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়।

এছাড়া অভিযোগে উঠে এসেছে, বিবাদীদের সাথে পূর্ব থেকে সম্পত্তিগত বিরোধ ও মনোমালিন্য চলে আসছে। তারা পুরো পরিবারের সদস্যদের ক্ষতি করার পাঁয়তারায় লিপ্ত বিবাদীরা। গত বছরের ৭ মার্চ বিবাদের বিরুদ্ধে হত্যাচেষ্টা ও লুটপাটের মামলা দায়ের করা হয়েছে। ওই মামলা প্রত্যাহার করার জন্য বিভিন্নভাবে হুমকি দিয়ে আসছে তারা।

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আবদুল হামিদ ভুঁইয়া বলেন, স্বপন বাহিনীর অত্যাচারে অতিষ্ঠ হয়ে পড়েছি। সেদিন তারা আমাকে হত্যা করার চেষ্টা করেছে। আমরা সাংসদ মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তমের মাধ্যমে সুষ্ঠু বিচার চাই।

বাদী ইকবাল হোসেন সুমন বলেন, বাবার উপর হামলার খবর পেয়ে হাজীগঞ্জ থানা পুলিশের স্বরণাপন্ন হয়েছি। উপ-পরিদর্শক মাঈনুদ্দিন ও সঙ্গীয় ফোর্স গিয়ে বাবাকে উদ্ধার করে হাসপাতালে ভতি করায়। হামলা কারীরা স্বপন বাহিনীর লোক।

হাজীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আবদুর রশিদ বলেন, অভিযোগ পেয়েছি। সেই আলোকে তদন্ত কাজ চলছে।

স্পেশাল করেসপন্ডেট
২৪ এপ্রিল ২০১৯