Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে মান্নান সিএনজি ফিলিং স্টেশনে গ্যাস সংযোগ বিচ্ছিন্ন
manan-fling-stison

হাজীগঞ্জে মান্নান সিএনজি ফিলিং স্টেশনে গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

হাজীগঞ্জ পৌর এলাকায় মান্নান সিএনজি ফিলিং স্টেশনে কারচুপির অভিযোগে গত চার দিন ধরে গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করে দিয়েছে বাখরাবাদ গ্যাস কোম্পানির ভিজেলিয়েন্স টিম।

বুধবার (১৮ এপ্রিল) দুপুরে কুমিল্লা বাখরাবাদ গ্যাস কোম্পানির ভিজেলিয়েন্স টিম মান্নান সিএনজি ফিলিং স্টেশন পরিদর্শন করে সংযোগ বিচ্ছিন্ন করে। ওইসময় ভিজেলিয়েন্স টিম মিটার ও প্রয়োজনীয় সরঞ্জাম পরীক্ষা-নিরিক্ষা করার জন্যে নিয়ে যায়।

এ বিষয়ে কুমিল্লা ভিজেলিয়েন্স টিমের নাম প্রকাশে অনিচ্ছুক জনৈক কর্মকর্তা বলেন, আমরা গ্যাসের মিটার নিয়ে এসেছি। পরীক্ষা-নিরিক্ষার পর আমরা অতিরিক্ত বিল উপস্থাপন করে নতুন মিটার সংযোগ করে দিবো।

চাঁদপুর বাখরাবাদ গ্যাসের কর্মকর্তা মো. জাহিদ বলেন, মান্নান সিএনজি ফিলিং স্টেশন গত কয়েক দিন ধরে মিটার সমস্যা দেখা দেয়। কিন্তু সমস্যার পরও গ্যাস সরবরাহ করে কতৃপক্ষ। তবে মালিক মান্নান মিয়া এ সক্রান্ত আবেদ করেছে অনেক পরে। কিন্তু আমারা সংবাদ পাওয়ার পর গত বুধবার গিয়ে তার গ্যাসের মিটার জব্দ করি।

এ বিষয়ে শনিবার (২১ এপ্রিল) বিকালে মান্নান সিএনজি স্টেশনের ম্যানেজার হান্নানের কাছে জানতে চাইলে তিনি বলেন, যান্ত্রিক সমস্যা দেখা দেওয়ায় আমাদের আবেদনের পেক্ষিতে তারা মিটার খুলে নিয়েছেন। সমস্যা থাকার পরেও কেন গ্যাস সরবরাহ করলেন এমন প্রশ্নের জবাব না দিয়ে মালিক মান্নান সাহেব জানেন বলে আর কোন প্রশ্ন না করার অনুরোধ করেন।

তবে স্থানীয়রা ও সিএনজি ড্রাইভার সূত্রে জানা যায়, প্রতিদিন মান্নান ফিলিং স্টেশনে প্রায় ৫ লক্ষাধিক টাকার গ্যাস বিক্রি হয়ে আসছে। গত এক সপ্তাহে যান্ত্রিক সমস্যা দেখা দিলেও তাদের গ্যাস বিক্রি বন্ধ হয়নি। এতে করে দেখা যায়, বাখরাবাদ গ্যাস কোম্পানির প্রায় ৩০/৩৫ লক্ষ টাকা লোকশানে পড়েছে। ঘটনাস্থলে এসে মিটার জব্দ না করলে হয়তো এভাবে গ্যাস সরবরাহ করে কোটি টাকা হাতিয়ে নেওয়ার পায়তারা থাকতো।

প্রতিবেদক : জহিরুল ইসলাম জয়

Leave a Reply