Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে মাধ্যমিক শিক্ষক সমিতির সভা অনুষ্ঠিত
হাজীগঞ্জে মাধ্যমিক শিক্ষক সমিতির সভা অনুষ্ঠিত
Exif_JPEG_420

হাজীগঞ্জে মাধ্যমিক শিক্ষক সমিতির সভা অনুষ্ঠিত

চাঁদপুরের হাজীগঞ্জে মাধ্যমিক শিক্ষক সমিতির সভা শুক্রবার বার (২ মার্চ) বিকাল ৪ টায় হাজীগঞ্জ মাধ্যমিক শিক্ষক সমিতির অফিসে প্রধানশিক্ষক মো.জাহাঙ্গীর হোসেনের এর সভাপতিত্বে ও সহকারী শিক্ষক সমিতির সভাপতি মো. ইব্রাহিম মিয়ার পরিচালনায় প্রথমে শিক্ষকদের দাবি-দাওয়া,প্রয়োজনীয়তা,শিক্ষাব্যবস্থা জাতীয়করণের চলমান ১৪ মার্চের আন্দোলন ও ঢাকায় মহাসমাবেশে যোগদান, ১১ ও ১৩ মার্চ উপজেলা ও জেলায় বেলা ১১ টায় বিক্ষোভ মিছিল সফল ও শিক্ষক-কর্মচারী সংগ্রাম কমিটি গঠনের প্রেক্ষাপটের ওপর প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা সংগ্রাম কমিটির আহবায়ক অধ্যক্ষ ড.আলমগীর কবির পাটওয়ারী ও জেলা মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতির সভাপতি মো.বিলাল হোসেন ।

অন্যান্যের মধ্যে বক্তব্য দেন জেলা মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতির সহ-সভাপতি আবদুল গনি , সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন ,সাংগঠনিক সম্পাদক মো. আলী আক্কাছ , হাজীগঞ্জ মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক জসীম উদ্দীন , মো. জাকির হোসেন,মো.মহিউদ্দিন, হাজীগঞ্জ মাধ্যমিক সহকারী শিক্ষক সমিতির সাংগঠনিক সম্পাদক মো. ইউনুছ মিয়া, প্রধানশিক্ষক মো. ইসমাইল হোসেন ও মাও.মাছ’ম বিল্লাহ।

আগামী রোববার (৪ মার্চ)বিকেল ৩ টায় বাকশিস, মাধ্যমিক ও মাধ্যমিক সহকারী শিক্ষকগণের উপস্থিতিতে ‘শিক্ষক-কর্মচারী সংগ্রাম কমিটি’ গঠন করা বিষয়ে সর্বসম্মতি গ্রহণ করা হয় ।

করেসপন্ডেন্ট
আপডেট, বাংলাদেশ সময় ৮:৪৫ পিএম,২ মার্চ ২০১৮,শূক্রবার
এজি